ভবিষ্যতের কথা চিন্তা করেই মাহমুদউল্লাহকে বাদ: নান্নু

|

মাহমুদউল্লাহ রিয়াদ।

আগামী অক্টোবরে অস্ট্রেলিয়ায় বসছে টি-২০ বিশ্বকাপ। আইসিসির বেঁধে দেয়া সময়ের এক দিন আগেই এ বিশ্বকাপের জন্য জাতীয় দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তাতে জায়গা হয় নাই মাহমুদউল্লাহ রিয়াদের।

বুধবার (১৪ সেপ্টম্বর) মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামে বিশ্বকাপের দল ঘোষণা করেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। এ সময় তিনি বলেন, ভবিষ্যতের কথা চিন্তা করে অধিনায়ক, কোচ ও টিম ম্যানেজমেন্টের সবার সহমতে মাহমুদউল্লাহকে বাদ দেয়া হয়েছে।

সাকিব আল হাসান বিশ্বকাপে টাইগারদের নেতৃত্ব দেবেন; তা আগেই জানা ছিল। তবে তার ডেপুটি কে হবেন এর ঘোষণা এলো আজ। নুরুল হাসান সোহান পেয়েছেন এ দায়িত্ব।

টি-২০ বিশ্বকাপের আগে নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ দল। স্বাগতিক কিউইদের সঙ্গে সাকিব আল হাসানদের প্রতিপক্ষ পাকিস্তান। বিশ্বকাপের জন্য ঘোষিত দলটিই খেলবে ওই সিরিজে।

বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড:

লিটন দাস, সাকিব আল হাসান (অধিনায়ক), নুরুল হাসান সোহান (সহঅধিনায়ক), আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন, ইয়াসির আলি রাব্বি, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, হাসান মাহমুদ, সাইফউদ্দিন, নাজমুল হোসেন শান্ত, নাসুম আহমেদ।

স্ট্যান্ড বাই: শরিফুল ইসলাম, রিশাদ হোসেন, শেখ মাহেদী হাসান ও সৌম্য সরকার।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply