প্রধানমন্ত্রীর ওপর হামলা চেষ্টার খবর ভিত্তিহীন: প্রধানমন্ত্রীর কার্যালয়

|

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর  ২৪ আগস্ট হামলা চেষ্টার খবর ভিত্তিহীন ভ্রান্তিমূলক ও উদ্দেশ্যপ্রণোদিত বলে জানিয়েছে প্রধানমন্ত্রী কার্যালয়। আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়।

প্রেস রিলিজে আরও বলা হয়, মাননীয় প্রধানমন্ত্রী ওপর তথাকথিত ব্যর্থ হামলার সাথে একটি বিশেষ বাহিনীর কতিপয় সদস্যকে সংশ্লিষ্ট করে বাংলাদেশের কয়েকটি টিভি চ্যানেল খবর প্রচারসহ আলোচনা অনুষ্ঠানের আয়োজন করে। সকলকে অবগতির জন্য জানানো হচ্ছে, মাননীয় প্রধানমন্ত্রীর ওপর ২৪ আগস্ট হামলার খবরটি সম্পূর্নভাবে ভিত্তিহীন, ভ্রান্তিমূলক ও উদ্দ্যেশ্যপ্রনোদিত। দেশের নিরাপত্তার সার্বিক স্বার্থ পরিপন্থী এরুপ বিভ্রান্তিমূলক সংবাদ প্রচার করা যেকোন দায়িত্বশীল ব্যক্তি ও সচেতন গণমাধ্যম এর পক্ষ থেকে মোটেও কাম্য নয়।এরুপ ভিত্তিহীন ও বিভ্রান্তিমূলক সংবাদ প্রকাশের পূর্বে সংশ্লিষ্ট সকলকে সতর্কতা অবলম্বন করার অনুরোধ করা হলো।

এর আগে দুপুরে আইনশৃঙ্খলা সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির এক বৈঠকে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, প্রধানমন্ত্রীকে হত্যাচেষ্টার কোন তথ্য নেই সরকারের কাছে। এই সংক্রান্ত খবর ভুয়া।

এর আগে আজ সকালে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি এক আলোচনা সভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রীর জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে দেশি-বিদেশি ষড়যন্ত্রে শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করা হয়েছে।

প্রসঙ্গত, শনিবার ভারত ও মিয়ানমার ভিত্তিক দুটি পত্রিকায় খবর প্রকাশিত হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গত ২৪ আগস্ট হত্যার চেষ্টা করা হয়েছিল। তবে তাঁর দেহরক্ষীরা তা ব্যর্থ করে দিতে সক্ষম হয়।

টিবিজেড/









Leave a reply