বিরিয়ানি খেতে চান বিটিএস সদস্য জিমিন

|

ছবি: সংগৃহীত

বিটিএস সদস্য জিমিন বিরিয়ানি খেতে চান। বিটিএস ভক্তদের জন্য এ এক দারুণ খবর। সম্প্রতি কোরিয়ান অ্যাপ ‘উইভার্স’ এ বিরিয়ানি খাওয়ার ইচ্ছা প্রকাশ করেন বিটিএস এর জনপ্রিয় এ সদস্য।

উইভার্স হচ্ছে ভক্তদের সঙ্গে সংগীত তারকাদের যোগাযোগের একটি প্ল্যাটফর্ম। সেখানেই সম্প্রতি এক পোস্টে ‘কী খাওয়া যায়’ সে ব্যাপারে পরামর্শ নিচ্ছিলেন জিমিন। সেই পোস্টেই অসংখ্য ভক্তের মধ্যে এক ভক্ত জিমিনকে বিরিয়ানি খাওয়ার পরামর্শ দেন। পরামর্শের প্রতিক্রিয়ায় জিমিন তার জন্য বিরিয়ানি রান্না করে নিয়ে আসতে বলেন ওই ভক্তকে।

জিমিনিকে বিরিয়ানি খেতে বলার সেই কমেন্টের স্ক্রিনশট।

ওই ভক্ত জিমিনকে লেখেন, আপনি বিরিয়ানি খেতে পারেন, এর স্বাদ দারুণ!’ জিমিন রিপ্লাইয়ে লেখেন, ‘ওহ, এ তো দেখছি ভারতীয় খাবার। আশা করি, কেউ আমার জন্য এ খাবারটি তৈরি করে দেবেন।

জিমিনের বিরিয়ানি খেতে চাওয়া নিয়ে ভক্তদের উন্মাদনার শেষ নেই, বিশেষ করে ভারতীয় ভক্তদের মাঝে এই উন্মাদনা অপেক্ষাকৃত বেশি। জিমিন বিরিয়ানি সম্পর্কে জানেন এটিই বড় কথা বলে মনে করছেন তার ভক্তরা।

সম্প্রতি, বিটিএস কিছু সময়ের জন্য নিজেদের একক ক্যারিয়ারের দিকে মনোযোগ দেয়ার সিদ্ধান্ত নিয়েছে। শীঘ্রই বুসান এক্সপো কনসার্টে পারফর্ম করবে বিটিএস।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply