ব্রাহ্মণবাড়িয়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ মেম্বারদের

|

অভিযুক্ত ইউপি চেয়ারম্যান।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার শিবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম. আর মুজিবের বিরুদ্ধে অনিয়ম আর দুর্নীতির অভিযোগ উঠেছে। তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে পরিষদের ১২ সদস্যের মধ্যে ৮ জনই লিখিত অভিযোগ দিয়েছেন প্রশাসনের কাছে। পাশাপাশি পরিষদে সব ধরনের কার্যক্রমে অংশ না নেয়ার ঘোষণাও দিয়েছেন তারা। এরই মধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে উপজেলা প্রশাসন।

গত ৮ সেপ্টেম্বর চেয়ারম্যান এম. আর মুজিবের বিরুদ্ধে তার পরিষদের ৮ সদস্য সংবাদ সম্মেলন করেন। তাদের অভিযোগ, জন্ম নিবন্ধন বাবদ ৫০০ টাকা করে আদায় করছেন চেয়ারম্যান। এ টাকার পুরোটাই আত্মসাৎ করছেন তিনি। পাশাপাশি হোল্ডিং নম্বর প্লেট স্থাপনের নামে ৩১ লাখ টাকা পরিষদের অ্যাকাউন্টের বদলে জমা হয়েছে চেয়ারম্যানের নামে।

অবশ্য এসব অভিযোগ অস্বীকার করছেন চেয়ারম্যান এম. আর মুজিব। তিনি বলেন, এসবের কোনো সত্যতা নেই। আমি কোনো বরাদ্দ পাইনি। তাছাড়া জন্মনিবন্ধনের ক্ষেত্রে কেউ বলতে পারবে না আমি এক টাকাও বেশি নিই।

এদিকে, চেয়ারম্যানের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন এই ৮ সদস্য। এ নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা নিবার্হী অফিসার একরামুল সিদ্দিকি বলেন, অভিযোগ পেয়েছি। এ বিষয়ে এ সপ্তাহেই তদন্ত শুরু হবে। উপজেলা সমবায় অফিসার আমাকে প্রতিবেদন জমা দিলে আমি পরবর্তী আইনগত ব্যবস্থা নেবো।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply