আর্জেন্টিনাকে ডেভর সুকারের হুমকি

|

গ্রুপ চ্যাম্পিয়ন বা রানারআপ হয়ে শেষ ষোলোতে যাবে ক্রোয়েশিয়া। নাইজেরিয়ার বিপক্ষে দলের পারফরমেন্স দেখে এমন আগাম মন্তব্য সাবেক ক্রোয়েশিয়ান তারকা ও ৯৮ বিশ্বকাপের গোল্ডেন বুট জয়ী ডেভর সুকারের। ২য় ম্যাচে দলটির প্রতিপক্ষ আর্জেন্টিনাকেও হুমকি দিয়ে রাখলেন তিনি।

নাইজেরিয়ার বিপক্ষে জয় দিয়ে বিশ্বকাপের এবারের আসরে দারুণ সূচনা করেছে ক্রোয়েশিয়া। মডরিচ, রাকিটিচ ও মানজুকিচদের সমন্বয়ে গড়া ক্রোয়েশিয়া দল বিশ্বকাপে চমক দেখাবো এমনটাই আশা দেশটির সাবেক তারকা ফুটবলার ও ৯৮ বিশ্বকাপের গোল্ডেট বুট জয়ী ফুটবলার ডেভর সুকারের। তিনি বলেন, আমরা তিন পয়েন্ট জিতেছি। এটা কেবল শুরু মাত্র। আমার বিশ্বাস গ্রুপে প্রথম বা দ্বিতীয় হয়ে শেষ ষোলো নিশ্চিত করবে আমার দল। এটাই আমাদের একমাত্র লক্ষ্য। এবং সে সামর্থ্য আমার ফুটবলারদের বেশ ভালোভাবেই আছে।

তবে দ্বিতীয় ম্যাচে দলটিকে কঠিন পরীক্ষা দিতে হবে আর্জেন্টিনার বিপক্ষে। যেখানে প্রথম ম্যাচে আইসল্যান্ডের বিপক্ষে ড্র করায় জয়ের বিকল্প নেই লিওনেল মেসির দলের। আর্জেন্টিনাকে সমীহ করলেও প্রচ্ছন্ন হুমকি দিয়ে রাখলেন বর্তমানে ক্রোয়েশিয়া ফুটবল ফেডারেশনের সভাপতি ডেভর সুকার। বললেন, মেসি ও তার দল আর্জেন্টিনা সব সময় ফেভারিট। তবে আর্জেন্টিনা হারলো না জিতলো এ নিয়ে আমার মাথা ব্যাথা নেই। আমার একটাই কথা স্বাভাবিক ফুটবল খেলতে হবে আমাদের। আর আমাদের হালকাভাবে নিলে বিপদে পড়তে হবে আর্জেন্টিনাকে।

রিয়াল মাদ্রিদ ও আর্সেনালের সাবেক এই তারকা ফুটবলারের মতে, বিশ্বকাপে এখন পর্যন্ত সেরা লড়াই হয়েছে স্পেন-পর্তুগাল ম্যাচে। যেখানে ক্রিশ্চিয়ানো রোনালদোর নৈপুণ্যে স্পেনের সঙ্গে ৩-৩ গোলে ড্র করেছে পর্তুগাল। মস্কোতে ক্রোয়েশিয়ার ফ্যান জোন পরিদর্শনে এসে এসব কথা বলেন এই সাবেক ক্রোয়াট তারকা।

যমুনা অনলাইন: টিএফ









Leave a reply