উর্বশী কে সেটাই তো জানি না: নাসিম শাহ

|

ছবি: সংগৃহীত

প্রেম তো দূরে থাক, বলিউডের নায়িকা উর্বশী রাওটেলাকে তিনি চেনেনই না বলে জানিয়েছেন পাকিস্তানের পেস সেনসেশন নাসিম শাহ। সম্প্রতি সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

গত ২৮ আগস্ট এশিয়া কাপে প্রথমবারের মতো মুখোমুখি হয়েছিল ভারত-পাকিস্তান। সেই ম্যাচ দেখতে গ্যালারিতে উপস্থিত ছিলেন বলিউডের নায়িকা উর্বশী রাওটেলা। গ্যালারিতে উপস্থিত হয়ে এই নায়িকা ইনস্টাগ্রামের জন্য কিছু রিল তৈরি করেছিলেন। যেখানে বেশ কয়েকবার পাকিস্তানি ক্রিকেটার নাসিম শাহের উপস্থিতি ছিল। সেই রিলে উর্বশী আতিফ আসলামের রোমান্টিক গান ‘কই তুঝকো না মুঝসে চুরা লে’ ব্যাকগ্রাউন্ডে বাজছিল। এরপর থেকে গুঞ্জন ওঠে পাকিস্তানি এই পেস সেনসেশনের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে উর্বশীর। তবে এমন গুঞ্জন উড়িয়ে দিয়েছেন ১৯ বছর বয়সী নাসিম শাহ।

সম্প্রতি নাসিম শাহকে উর্বশীর সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে প্রশ্ন করলে হেসে ওঠেন তিনি। এরপর বলেন, জানি না কে এসব কথা বলছে। আর আমি হাসতেছি কারণ উর্বশী রাওটেলা কে সেটাই তো আমি জানি না। কে কি জন্য এই ভিডিও দিয়েছে সেটিও আমি জানি না।

এরপর আরেকজন সাংবাদিক বলেন, উর্বশী তো আপনার জন্য পাকিস্তানের খেলা দেখতে আসেন। তখন নাসিম বলেন, সত্য কথা বলতে কি, আমি এসবের কিছুই জানি না। আমি তো মাঠে শুধু নিজের খেলাটা খেলি।

সাংবাদিকরা এরপরও নাসিমের কাছে জানতে চান, মাঠে ২২ জন ক্রিকেটার থাকতে উর্বশীর রিলে তিনিই কেন? এর উত্তরে নাসিম শাহ বলেন, আমি তো মাঠে খেলছিলাম। কেউ যদি আমার জন্য আসে, কারোর আমার খেলা দেখে ভালো লাগে তা হলে তো কিছু বলার নেই। আমাকে যদি কারোর ভালো লেগে থাকে তাহলে খুব ভালো কথা।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply