এশিয়া কাপ ফাইনালের আম্পায়ার মুকুলকে নিয়ে যা বললেন মুশফিক

|

ছবি: সংগৃহীত

এশিয়া কাপ ফাইনালের আম্পায়ারিংয়ে মাসুদুর রহমান মুকুলের অন্তর্ভুক্তিতে গর্বিত সদ্যই আন্তর্জাতিক টি-টোয়েন্টিকে বিদায় জানানো মুশফিকুর রহিম। ফেসবুকে এক স্ট্যাটাস দিয়ে সেকথাই জানিয়েছেন উইকেটরক্ষক এ ব্যাটার।

ফেসবুকে মুকুলের একটি ছবি আপলোড করে শুভকামনা জানিয়েছেন মুশফিক। লিখেছেন, এমন শীর্ষ পর্যায়ে বাংলাদেশের কোনো আম্পায়ারকে দেখে খুবই ভালো লাগছে। আপনাকে নিয়ে গর্বিত ভাই।

এশিয়া কাপের চলতি মৌসুমে ভারত-পাকিস্তানের ম্যাচে আম্পায়ারিং করে সবার নজর কাড়েন মুকুল। ফলে, ফাইনাল ম্যাচে তাকে আম্পায়ারিংয়ে নিযুক্ত করে আইসিসি। এর আগে, মোট ২৬ টি-টোয়েন্টি ম্যাচ ও ১৭ ওয়ানডে ম্যাচে আম্পায়ারিং করেছেন মুকুল।

প্রসঙ্গত, আজ রোববার (১১ সেপ্টেম্বর) দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে এশিয়া কাপের ফাইনালে পরস্পরের মুখোমুখি হবে পাকিস্তান-শ্রীলঙ্কা। বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে এশিয়ার ক্রিকেট শ্রেষ্ঠত্বের এ লড়াই।

ভারত-পাকিস্তান ম্যাচের পর মুকুল জানিয়েছিলেন, রোহিত শর্মার সাথে কথা চালাচালি হয়েছে তার। ক্রিকেটের নতুন আইন বুঝিয়েছেন তিনি ভারত অধিনায়ককে। বাংলাদেশের আম্পায়ারদের দুর্বল ভাবার কারণ নেই বলেও জানিয়েছিলেন তিনি।

জেডআই/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply