হাওরে ঝড়ের কবলে পড়ে ৩ জনের প্রাণহানি

|

স্টাফ রির্পোটার, নেত্রকোণা:

নেত্রকোণার মদন ও আটপাড়ায় ঝড়ের কবলে পড়ে হাওরের পানিতে ডুবে তিন জেলের মৃত্যু হয়েছে। এ ছাড়া মোহনগঞ্জে নিখোঁজ রয়েছেন একজন। শুক্রবার রাত পৌনে ১০টার দিকে এ ঘটনা ঘটে। পরে আজ সকালে দুজনের মরদেহ উদ্ধার করা হয়।

শনিবার (১০ সেপ্টেম্বর) বেলা পৌনে দুইটার দিকে মোহনগঞ্জে একজনের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরিদল। মারা যাওয়া ৩ জন হলেন, মদনের নয়াপাড়া গ্রামের সওদাগর মিয়ার ছেলে মো. রফিকুল ইসলাম (৩৫) ও আটপাড়ার কৈলং গ্রামের ফটিক মিয়ার ছেলে দিলু মিয়া (৩৪) ও মোহনগঞ্জের দরুণ বানিহারি (লামবাড়ি) গ্রামের ফজলু মিয়ার ছেলে রাসেল মিয়া (৩০)।

নেত্রকোণার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ফকরুজ্জামান জুয়েল এ তথ্য নিশ্চিত করে জানান, শুক্রবার রাত পৌনে ১০টার দিকে হঠাৎ করে ঝোড়ো হাওয়া বইতে শুরু করে। এ সময় মদনের রফিকুল ইসলাম তার ভাই তরিকুল ইসলামকে নিয়ে মাঘান গ্রামের সামনে মান্দারকাটা হাওরে নৌকায় করে মাছ ধরছিলেন। একই সময় মোহনগঞ্জের রাসেল মিয়া ডিঙ্গাপোতা হাওরে মাছ ধরছিলেন। আর আটপাড়ার দিলু মিয়া বটতলা বজারে মাছ বিক্রি করে নৌকায় করে বাড়ি ফিরছিলেন। প্রচণ্ড বাতাসের ফলে হাওরে ঢেউয়ের আঘাতে তাদের তিনটি নৌকাই ডুবে যায়। সঙ্গে থাকা লোকজন সাঁতরে তীরে উঠলেও নিখোঁজ হন ওই তিনজন।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, শনিবার মান্দারকান্দা হাওর থেকে রফিকুল ইসলাম ও গণেশের হাওর থেকে দিলু মিয়ার ভাসমান লাশ উদ্ধার করা হয়। পরে বেলা পৌনে দুইটার দিকে মোহনগঞ্জে একজনের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরিদল। আবেদনের প্রেক্ষিতে উদ্ধার হওয়া তিন জেলের মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

/এডব্লিউ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply