আইফোন ১৪ নিয়ে বিদ্রুপ খোদ স্টিভ জবস কন্যার!

|

ছবি: সংগৃহীত।

গত ৭ সেপ্টেম্বরই বাজারে এসেছে আইফোনের নতুন মডেল ‘আইফোন ১৪’। তবে নতুন এই মডেলটি পছন্দ হয়নি অ্যাপলের প্রতিষ্ঠাতা স্টিভ জোবসের কন্যা ইভার। মডেলটি প্রকাশ্যে আসার দিন অর্থাৎ ৭ সেপ্টেম্বরই এ নিয়ে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি মিম শেয়ার করেছেন ইভা। সেখানে স্পষ্টতই আইফোনের নতুন মডেলটি নিয়ে বিদ্রুপ করেন তিনি। খবর ডেইলি মেইলের।

ইভার শেয়ার করা মিমের ছবিতে চেক শার্ট পরে এক ব্যক্তিকে হাসতে দেখা যাচ্ছে। তার হাতেও ওই একই ধরনের হুবহু আরও একটি শার্ট। ছবির ক্যাপশনে লেখা, ‘অ্যাপলের ঘোষণার পর আইফোন ১৩ থেকে আইফোন ১৪-এ আপগ্রেড করেছি’। অর্থাৎ এই মিমে বোঝানো হয়েছে, আইফোন ১৩ ও ১৪ এর মধ্যে খুব বেশি পার্থক্য নেই। এদিকে আইফোনের নতুন মডেলটি বাজারে আসার পর অনেকেই ইভার মতো ঠাট্টা শুরু করেছেন। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হচ্ছে বহু মিম।

উল্লেখ্য, আইফোন ১৪ প্রো এর দাম শুরু হচ্ছে ৯৯৯ ডলার যা বাংলাদেশি মুদ্রায় ৯৪ হাজার ৬০০ টাকা। অন্যদিকে আইফোন ১৪ প্রো ম্যাক্সের দাম ১০৯৯ ডলার বা ১ লাখ ৩৯ হাজার টাকার মতো। শোনা গিয়েছিল আইফোন ১৪ সিরিজেও ‘মিনি’ মডেল বাজারে আনবে অ্যাপল সংস্থা। তবে শেষ পর্যন্ত মিনি মডেল বাজারে আনেনি অ্যাপল কর্তৃপক্ষ।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply