ব্রাজিল একাদশ ফাঁস করে দিলো জেসুসের বন্ধু!

|

বাংলাদেশ সময় রাত ১২টায় রোস্তভে সুইজারল্যান্ডের বিপক্ষে নামছে ব্রাজিল। সবার আগ্রহ সেলেসাও কোচ তিতে কী ধরনের একাদশ গড়েন সেটি। এরই মধ্যে শোনা যাচ্ছে ব্রাজিলের একাদশ ফাঁস হয়ে গেছে। আর এর মূল হোতা নাকি ব্রাজিলিয়ান স্ট্রাইকার জেসুসের বন্ধু।

ইনস্টাগ্রামে ফাঁস হওয়া এই একাদশ একেবারে উড়িয়েও দেওয়া যাচ্ছে না। অথচ, ‘হেক্সা’ অভিযানের একাদশ নিয়ে ব্রাজিল কোচ তিতে তুমুল কড়াকড়ি করছেন। মূল একাদশ আড়ালে রাখতে সুইজারল্যান্ড ম্যাচের অনুশীলনে সংবাদকর্মীদের মাত্র ১৫ মিনিট থাকার সুযোগ দিয়েছিলেন ব্রাজিলের এই কোচ। তবে, খেলোয়াড়দের আত্মীয়স্বজন ও বন্ধুবান্ধবের থাকার অনুমতি ছিল। সেই সুযোগই কী কাজে লাগিয়েছেন গ্যাব্রিয়েল জেসুসের বন্ধু?

ব্রাজিলের সেই অনুশীলনে একসঙ্গে খেলেছেন নেইমার, ফিলিপে কুতিনহো, উইলিয়ান, গ্যাব্রিয়েল জেসুস, পাওলিনহো, মার্সেলোরা। অস্ট্রিয়ার বিপক্ষে সর্বশেষ প্রস্তুতি ম্যাচে তিতে যে একাদশ খেলিয়েছেন, সেটাই নাকি বারবার পরখ করে দেখছিলেন। জেসুসের বন্ধু সেই অনুশীলনের ভিডিও ইনস্টাগ্রামে ছাড়ার পরই একাদশ ফাঁসের গুঞ্জন ছড়িয়ে পড়ে।

তিতের ভাবনায় যে সবশেষ ম্যাচের একাদশই ঘুরছে, এমন ভাবনা পুরোপুরি উড়িয়েও দেয়া যাচ্ছে না। কারণ, ইনস্টাগ্রামে আপলোড করা ভিডিওটা আবার সরিয়েও ফেলা হয়েছে। এমনিই নিশ্চয় তা সরিয়ে ফেলা হয়নি!

অস্ট্রিয়ার বিপক্ষে ব্রাজিলের প্রথম একাদশে যারা ছিলেন- অ্যালিসন, দানিলো, থিয়াগো সিলভা, মিরান্দা, মার্সেলো, কাসেমিরো, পাওলিনহো, কুতিনহো, উইলিয়ান, নেইমার ও জেসুস।

যমুনা অনলাইন: টিএফ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply