টিকা নিতে গিয়ে আর ফেরা হলো না শিশুটির

|

বোয়ালমারী প্রতিনিধি:

ফরিদপুরের বোয়ালমারীতে ব্যাটারিচালিত অটোবাইকের চাপায় এক শিশু নিহত হয়েছে। শিশুটির নাম মিম আক্তার (৫)। সে বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নের উমরনগর গ্রামের রাজু সিকদারের মেয়ে।

রোববার (৪ সেপ্টম্বর) সকাল ১১টার দিকে নদেরচাঁদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশুটির মামা মুন্নু আমিন জানান, মিম সকাল সাড়ে দশটার দিকে মা ও দাদির সঙ্গে পার্শ্ববর্তী বাকি মাস্টারের বাড়িতে টিকা নেওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। তারা নদেরচাঁদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি অটোবাইক মিমকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। অটোবাইকের চাপায় মিম গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

এ ব্যপারে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. ফাতেমা ইশরা জাহান বলেন, শিশুটিকে জরুরি বিভাগে আনার পর আমরা তাকে মৃত অবস্থায় পাই।

বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুল ওহাব জানান, ঘাতক অটোবাইকটিকে শনাক্ত করার জন্য পুলিশের একটি টিম কাজ করছে। মৃতদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। পরিবারের অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

/এডব্লিউ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply