প্রেমিকের মা ও ভাই অপমান করায় স্কুলছাত্রীর আত্মহত্যা, এলাকাবাসীর বিক্ষোভ

|

স্কুলে গিয়ে প্রেমিকের মা ও ভাই অপমান করায় আত্মহত্যা করেছেন দশম শ্রেণির এক ছাত্রী। এ ঘটনায় আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় এনে ফাঁসির দাবিতে বিক্ষোভ করেছেন এলাকাবাসী।

জানা যায়, শরীয়তপুরের সদর উপজেলায় গত বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) প্রেমিকের মা ও ভাই সুবচনি উচ্চ বিদ্যালয়ে গিয়ে জুতাপেটা ও অপমান করে সুরভি নামের ওই ছাত্রীকে। অভিযোগ উঠেছে, বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসির উদ্দিনের সামনে সব কিছু ঘটলেও তিনি সমাধান না করে উল্টো প্রেমিক আল আমিনের পক্ষ নিয়ে ছাড়পত্র দিয়ে স্কুল থেকে বের করে দেন সুরভিকে। লজ্জায় নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সুরভি।

এ ঘটনায় আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি ফাঁসির দাবিতে শরীয়তপুর সদর-গোসাইরহাট সড়কের সুবচনি বাজারে টায়ার ও কাঠ জ্বালিয়ে বিক্ষোভ ও মানববন্ধন করেন নিহতর পরিবারের লোকজন, বিদ্যালয়ের বর্তমান-সাবেক শিক্ষার্থী ও এলাকাবাসী। এ সময় সড়কে যানজটের সৃষ্টি হয়।

রোববার সকাল ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত চলে এ বিক্ষোভ কর্মসূচি। পরে বিক্ষোভকারীরা বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে দোষীদের বিচার দাবি করেন। এ ঘটনায় মামলায় প্রেমিক আল আমিন, তার ভাই
পারভেজ, মা পারভীন ও প্রধান শিক্ষক নাসির উদ্দিনসহ চার জনের বিরুদ্ধে মামলা হয়েছে। আসামিরা সকলেই পলাতক রয়েছেন।

শরীয়তপুরের পালং মডেল থানার অফিসার্স ইনচার্জ আক্তার হোসেন বলেছেন, আসামিদের কাউকে পাওয়া যায়নি। তাদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply