বিএনপির সন্ত্রাসবাদ কঠোর হাতে দমন করার হুঁশিয়ারি দিলেন চট্টগ্রামের আ. লীগ নেতারা

|

নিজস্ব প্রতিনিধি, চট্টগ্রাম:

বিএনপির সন্ত্রাসবাদ কঠোর হাতে দমন করা হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন চট্টগ্রাম আওয়ামী লীগের নেতারা। তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে বিচারের দাবিতে এবং বিএনপির দেশব্যাপী, নৈরাজ্য ও সন্ত্রাসের প্রতিবাদে এক সমাবেশে এসব কথা বলেন আওয়ামী লীগ নেতারা।

শুক্রবার (২ সেপ্টেম্বর) বিকেলে নগরীর দক্ষিণ হালিশহরের সিইপিজেড চত্ত্বরে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। ৩৯নং ওয়ার্ড কাউন্সিলর হাজী জিয়াউল হক সুমনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য এম এ লতিফ।

এমপি লতিফ বলেন, চট্টগ্রামে কোনো সন্ত্রাসের ঠাঁই হবেনা। বর্তমানে মানুষ শান্তিতে বসবাস করছে। তিনি বলেন, দলের সর্বস্তরের নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আগামী নির্বাচনে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে নির্বাচনের প্রস্তুতি নিতে হবে।

সমাবেশে কাউন্সিলর সুমন বলেন, বিএনপি মুখে গণতন্ত্রের কথা বললেও অন্তরে ১৫ আগস্টের নির্মম-নিষ্ঠুর পাশবিক মানসিকতা এবং ২১ আগস্টের বর্বরতা ও পৈশাচিকতাকে ধারণ করে। ঐতিহাসিকভাবেই বিএনপি স্বৈরতান্ত্রিক আচরণ এবং জঙ্গি-সন্ত্রাস ও প্রতিহিংসার রাজনীতিকে লালন করে আসছে। গণতন্ত্র এবং গণতান্ত্রিক মূল্যবোধকে বিএনপি কখনো হৃদয়ে ধারণ করে না।

হাজী মো. আসলাম ও সেলিম আফজলের সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান বক্তা ছিলেন ইপিজেড থানা আওয়ামী লীগের আহ্বায়ক হারুন অর রশীদ। বিশেষ অতিথি ছিলেন ইপিজেড থানা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবু তাহের, ৩৯নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকবর হোসেন কবি ও ইপিজেড থানা মহিলা আওয়ামী লীগের সভাপতি শারমিন ফারুক সুলতানা।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply