পুলিশের সাথে সংঘর্ষে নিহত শাওনের পরিবারের মামলা, যাদের আসামি করা হয়েছে

|

সিনিয়র করেসপন্ডেন্ট, নারায়ণগঞ্জ:

নারায়ণগঞ্জে বিএনপি কর্মীদের সাথে পুলিশের সংঘর্ষের রাজা আহমেদ শাওনের মৃত্যুতে একটি হত্যা মামলা দায়ের করেছে। বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) রাতে শাওনের বড়ভাই মিলন আহমেদ বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর থানায় মামলাটি দায়ের করেন। মামলায় অজ্ঞাত নামাদের আসামি করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) আমির খসরু।

ওই পুলিশ কর্মকর্তা বলেন, রাজা আহমদে শাওন কীভাবে মারা গেছেন তা পুলিশ তদন্ত করছে। লাশের ময়নাতদন্ত করা হয়েছে। রির্পোট হাতে পেলেই মুত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

এই সংঘর্ষে পুলিশের ২০ সদস্যও আহত হয়েছেন। এর মধ্যে ১৪ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষে সরকারি কাজে বাধা দেয়া ও সরকারি সম্পদ ভাঙচুর করার অভিযোগে আরও একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এছাড়া ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ১০ জনকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে শাওন হত্যার দৃষ্টান্তমূলক বিচার দাবি করেছেন তার মা ফরিদা বেগম। তিনি বলেন, সকালে বাড়ি থেকে যাওয়ার সময় শাওন জানালা দিয়ে উঁকি দিয়ে চলে যায়। আমার ছেলেকে কীভাবে গুলি করা হলো? সে কি কোনো অপরাধ করেছে? তিনি বলেন, জীবিত অবস্থায় ছেলে হত্যার বিচারটা দেখে যেতে চাই। সরকারের কাছে আমার একটাই দাবি।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply