মৃত্যুর এক বছর পরও সমান জনপ্রিয় সিদ্ধার্থ

|

ছবি: সংগৃহীত।

ঠিক এক বছর আগে ২০২১ সালের ২ সেপ্টেম্বর হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা যান সিদ্ধার্থ শুক্লা। বিগ বস সিজন ১৩ থেকেই মূলত ভারতের বাইরে তিনি অত্যন্ত পরিচিত ও জনপ্রিয় মুখ হয়ে উঠেছিলেন। তার অন্যতম কারণ ছিল সিদ্ধার্থ ও শেহনাজ গিলের মধ্যকার বন্ধুত্ব। মৃত্যুর এক বছর পর আজও শেহনাজের নামের সাথে সাথে উচ্চারিত হয় সিদ্ধার্থের নাম।

এই এক বছরে শোক কাটিয়ে ধীরে ধীরে ছন্দে ফিরছেন শেহনাজ। কাজে মনোনিবেশ করেছেন তিনি। এখন তাকে অনেকটাই শক্ত মনের মানুষ হিসেবে দেখা গেলেও সিদ্ধার্থের মৃত্যুতে একেবারেই ভেঙে পড়েছিলেন তিনি। দাহ করার জন্য সিদ্ধার্থের দেহ শ্মশানে নিয়ে যাওয়ার সময় শববাহী গাড়ির দিকে শেহনাজের দৌড়ে যাওয়ার দৃশ্য এখনও ভুলতে পারেননি অনেকে। অভিনেতার আকস্মিক প্রয়াণে শেহনাজ অসুস্থ হয়ে পড়েছিলেন বলেও শোনা গিয়েছিল।

অবশ্য সম্পর্কের কথা কখনোই জনসম্মুখে প্রকাশ করেননি এই জুটি। তবে তাদের গভীর বন্ধুত্বের আড়ালে অন্যরকম রসায়ন খুঁজে পেয়েছিলেন ভক্তরা। সেই সূত্র ধরেই ধীরে ধীরে জনমনে অমরত্ব লাভ করেছে সিদ্ধার্থ ও শেহনাজ জুটি। বিগ বসের সেই সিজনে সিদ্ধার্থ প্রথম ও শেহনাজ তৃতীয় হয়েছিলেন। রিয়্যালিটি শো শেষ হওয়ার পরও ক্রমেই বাড়ছিল এই জুটির জনপ্রিয়তা। তবে হঠাৎ এক ধাক্কায় বদলে গেলো সব। তবুও ভক্তদের মনে শেহনাজের সাথে সাথে সিদ্ধার্থের নাম আজও জীবন্ত।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply