কিডনি বিক্রির টাকায় স্ত্রীর গোপন বিয়ে, খবর শুনে স্বামীর বিষপানে আত্মহত্যা

|

সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরার কলারোয়ায় স্বামীকে তালাক দিয়ে স্ত্রী অন্যত্র বিয়ে করায় বিষপানে আত্মহত্যা করেছেন স্বামী। বুধবার (৩১ আগস্ট) দুপুরে উপজেলা সদরের লাঙ্গলঝাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আতাউর রহমান (৪০) সাতক্ষীরা সদর উপজেলার আইচপাড়া গ্রামের মৃত. লতিফ সরদারের ছেলে।

মৃত আতাউরের মা জাহানারা খাতুন জানান, তার ছেলে উপজেলার মুরারীকাটি গ্রামের আয়ুব আলীর মেয়ে মমতাজ খাতুনকে বিয়ে করে। তাদের দুটি কন্যা সন্তান রয়েছে। পরে গোপনে লাঙ্গলঝাড়া গ্রামের শরিফুল ইসলামের মেয়ে রুবিনা খাতুনকে দ্বিতীয় বিয়ে করে আতাউর। এরপর ভারতে গিয়ে একটি কিডনি বিক্রি করে তিনলাখ টাকা ছোট স্ত্রী রুবিনাকে দেয়। টাকা পাওয়ার পর রুবিনা আতাউরকে তালাক দিয়ে অন্য ছেলেকে গোপনে বিয়ে করেছে। এই খবর জানার পর বিষ খেয়ে আত্মহত্যা করেছে আতাউর।

আতাউরের শাশুড়ি মর্জিনা খাতুন বলেন, জামাই অন্য স্থান থেকে বিষ খেয়ে বাড়ির উঠানে এসে পড়ে যায়। তাকে উদ্ধার করে কলারোয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে মারা যায় সে।

কলারোয়া থানার অফিসার ইনচার্য (ওসি) নাসিরউদ্দীন মৃধা বলেন, কিডনি বিক্রি করে সেই টাকা দিয়েছিলেন ছোট স্ত্রী রুবিনাকে। পরবর্তীতে রুবিনা অন্য একটি ছেলেকে বিয়ে করায় অভিমানে আত্মহত্যা করেছে আতাউর। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

 

এটিএম/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply