দিনদুপুরে গলা কেটে হত্যা করে টাকা ছিনতাই

|

প্রদ্যুৎ কুমার সরকার, মাদারীপুর

মাদারীপুরের রাজৈরে গ্রামীণ ব্যাংকের এক কর্মীকে ছুরিকাঘাতে হত্যা করে টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। নিহত সোহেল চৌধুরী গোপালগঞ্জ জেলার উলপুর এলাকার ইব্রাহিম চৌধুরীর ছেলে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করেছে।

রাজৈর থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ বৃহস্পতিবার সকালে জেলার রাজৈর উপজেলার গ্রামীণ ব্যাংকের খালিয়া শাখার কর্মী সোহেল চৌধুরী (৩৫) নয়াকান্দি থেকে গ্রাহকদের কাছ থেকে ঋণের টাকা উত্তোলন করে পাশের আরেকটি কেন্দ্রে যাচ্ছিলেন। পথিমধ্যে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে তাকে হত্যা করে পাট ক্ষেতের মধ্য লাশ ফেলে রেখে টাকা নিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা পাট ক্ষেতে তার লাশ দেখে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। এসময় লাশের পাশেই তার ব্যবহৃত মোটরসাইকেলটি পাওয়া গেলেও টাকার ব্যাগ ও অন্যান্য কাগজপত্র পাওয়া যায় নি।

গ্রামীণ ব্যাংকের খালিয়া শাখার ব্যবস্থাপক সাইফুল ইসলাম জানান,‘সকাল দশটার দিকে গ্রাহকদের কাছ থেকে ঋণের টাকা (কিস্তি) নিয়ে তিনি পাশের আরেকটি কেন্দ্রে যাচ্ছিলেন। পথিমধ্যেই তাকে হত্যা করে টাকা ছিনতাই করা হয়েছে। ধারণা করা হচ্ছে পূর্বে থেকেই উৎ পেতে থাকা ছিনতাইকারীরা তাকে হত্যা করে টাকা ছিনতাই করে নিয়ে গেছে। তার কাছে কমপক্ষে ৬০ থেকে ৭০ হাজার টাকা ছিল।’

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্শেদ জানান,‘খবর পেয়ে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করেছে। নিহতের গলায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply