লক্ষ্মীপুরে ৩ বছরের শিশুর লাশ উদ্ধার, মা আটক

|

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরের রামগঞ্জে ৩ বছরের শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় হত্যার অভিযোগে সৎ মা কোহিনুর বেগমকে আটক করেছে পুলিশ।

সোমবার (২৯ আগস্ট) বিকেল ৫টার সময় উপজেলার দরবেশপুর ইউনিয়নের উত্তর দরবেশপুর গ্রামের চৌকিদার বাড়ির কোহিনুর বেগমের বাবার ঘর থেকে এ লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার (২৭ আগস্ট) হাজীগঞ্জ উপজেলার বড়পুল পূর্ব ইউনিয়নের দক্ষিণ রায়ারচর জিয়া নগরের হাবিবউল্লাহর ছেলে গত দুই তিন দিন আগে তার বাড়ি থেকে নিখোঁজ হয়। এর পর অনেক খোঁজ করার পর না পাওয়া যাওয়ায় রোববার (২৮ আগস্ট) হাজীগঞ্জ থানার হাবিবউল্লাহ বাদী হয়ে থানায় নিখোঁজ ডায়েরি করেন। সৎ মা কোহিনুর বেগম তার স্বামীর আগের সংসারের ছেলে আহম্মদ শাহকে তার বাবার বাড়িতে নিয়ে আসে। এর পর তার বাবার বসতঘরে শিশু আহম্মদকে হত্যা করে ঘরের ভিতর খাটের নিচে মাটিতে পুঁতে রেখে স্বামীর বাড়িতে চলে যায়।

তারা আরও বলেন, দুর্গন্ধ ছড়িয়ে পড়লে আশপাশের লোকজন স্থানীয়রা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্বার করে ও সৎ মাকে আটক করে।

সহকারী পুলিশ সুপার (সার্কেল রামগঞ্জ) মো. শেখ সাদি বলেন, ঘটনাস্থল থেকে সৎ মাকে আটক করা হয়েছে। শিশুর বাবা হাবিবউল্লাহ ও বোনদেরকে থানায় নিয়ে আসা হয়েছে। শিশুর মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply