আর কোনো খেলোয়াড় কিনবে না রিয়াল: আনচেলত্তি

|

কার্লো আনচেলত্তি। ছবি: সংগৃহীত

ট্রান্সফার উইন্ডোর শেষ সপ্তাহে আর কোনো নতুন খেলোয়াড়কে দলে অন্তর্ভুক্ত করবে না রিয়াল মাদ্রিদ। এমনটাই জানিয়েছেন লস ব্লাঙ্কোসদের কোচ কার্লো আনচেলত্তি। তিনি বলেছেন, স্ট্রাইকার মার্কো অ্যাসেনসিও দল ছেড়ে গেলেও তার স্থানে আপাতত নেয়া হবে না কোনো খেলোয়াড়কে। খবর ইএসপিএনের।

গত মৌসুম থেকে এ পর্যন্ত রিয়াল ছেড়েছেন ক্যাসেমিরো, ইসকো, গ্যারেথ বেল ও লুকা জোভিচ। এবারের ট্রান্সফার উইন্ডোতে ডিফেন্ডার অ্যান্টেনিও রুডিগার ও মিডফিল্ডার অরেলিয়েন চুয়ামেনিকে দলে ভিড়িয়েছে লা লিগা চ্যাম্পিয়নরা। অন্যদিকে, সান্তিয়াগো বার্নাব্যুতে মিডফিল্ডার হিসেবে থেকে যাচ্ছেন ড্যানি সেবায়োস।

মার্কো অ্যাসেনসিও ছাড়তে চান রিয়াল মাদ্রিদ। আর এতে ক্লাবের কোনো আপত্তি নেই বলেও জানিয়েছেন কোচ কার্লো আনচেলত্তি। তিনি বলেন, নতুন কোনো খবর সম্পর্কে আমি জানি না। অ্যাসেনসিও তার বর্তমান অবস্থা খতিয়ে দেখছে। আমরাও তার সিদ্ধান্তের জন্য অপেক্ষা করছি। ২ সেপ্টেম্বরের মধ্যেই সবকিছু পরিষ্কার হয়ে যাবে। অ্যাসেনসিও থেকে গেলে সে স্কোয়াডের গুরুত্বপূর্ণ সদস্য হবে। আর যদি সে যেতে চায়, অন্য কোনো ক্লাবের থেকে ভালো অফার থাকে তবে সেটিও আমরা যাচাই করবো।

কার্লো আনচেলত্তি বলেন, আমাদের স্কোয়াডে অনেক খেলোয়াড় আছে। অ্যাসেনসিও যদি চলেও যায় তবু আমরা কাউকে কিনবো না। কারণ, আমাদের আর কাউকে প্রয়োজন নেই।

আরও পড়ুন: স্প্যানিশ লিগে রাতে মাঠে নামবে রিয়াল ও বার্সা

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply