শাহিনের চোটের খোঁজ নিলেন ভিরাট-পান্তরা, মুগ্ধ ক্রিকেট বিশ্ব (ভিডিও)

|

মাঠের চিরপ্রতিদ্বন্দ্বীদের মাঝে মাঠের বাইরের হৃদ্যতা।

ইনজুরির শিকার পাকিস্তানী পেসার শাহিন শাহ আফ্রিদিকে দেখতে গিয়ে খবরের জন্ম দিয়েছেন ভারতের সাবেক অধিনায়ক ভিরাট কোহলি, রিশাভ পান্ত ও যুজভেন্দ্র চাহালরা। আফ্রিদির হাঁটুর চোটের অবস্থার খোঁজ নিয়েছেন ভারতীয় ক্রিকেটাররা। এই ভিডিও দেখে মুগ্ধ ভারত-পাকিস্তানের ভক্তরা।

ভারত-পাকিস্তানের ক্রিকেট ম্যাচ সবসময় প্রার্থিত বিশ্ব ক্রিকেটে। তবে রাজনৈতিক বৈরিতার কারণে দু’দলের লড়াই দেখা যায় শুধুই বৈশ্বিক আসরে। দ্বিপাক্ষিক সিরিজ না হওয়ার ঘাটতি পোষাতে তৎপর হয়ে ওঠে ভক্ত-সমর্থক, স্পন্সর থেকে শুরু করে দু’দলের ক্রিকেটাররাও। এশিয়া কাপে আগামী ২৮ আগষ্ট দেখা যাবে ভারত-পাকিস্তান মহারণ। মাঠের লড়াইয়ে এই দুই চিরপ্রতিদ্বন্দ্বীর লড়াইকে ঘিরে যত উত্তাপই থাকুক না কেন, মাঠের বাইরে রয়েছে হৃদ্যতা। পিসিবির প্রকাশিত এক ভিডিওতে তা প্রমাণিত হয়েছে আরও একবার।

সংযুক্ত আরব আমিরাতে অনুশীলনের পর শাহিন আফ্রিদিকে দেখেই ছুটে যান ভিরাট, পান্ত, চাহালরা। হাঁটুর চোটের খোঁজ নিতেই সেখানে গিয়েছিলেন ভারতীয় ক্রিকেটাররা। পান্তকে দেখে মজার ছলে শাহিন বলে ওঠে, তার মতন ব্যাটিং ও এক হাতেই ছক্কা হাঁকাতে চান এই পেসার। উত্তরে পান্ত স্যার সম্বোধন করে বলেন, এজন্য শাহিনকে অনেক পরিশ্রম করতে হবে।

ইনজুরির কারণে এশিয়া কাপে খেলছেন না শাহিন। তবে দলের সাথে মাঠে এসেছিলেন এই পেসার। তাকে দেখেই এগিয়ে যান যুজভেন্দ্র চাহাল। দু’জনের মাঝে চলে শুভেচ্ছা বিনিময়। খানিক বাদেই ভিরাট কোহলি আসেন শাহিনের কাছে। সৌজন্য বিনিময়ের পর চোটের কথা জানতে চান সময়ের অন্যতম সেরা এই ব্যাটার। দেখা করেছেন লোকেশ রাহুলও। পাকিস্তানের ক্রিকেটারদের প্রতি ভারতীয় খেলোয়াড়দের এমন সৌহার্দপূর্ণ আচরণে মুগ্ধ ক্রিকেট বিশ্ব।

আরও পড়ুন: পর্দা উঠছে এশিয়া কাপের; পরিসংখ্যান অনুসারে দেখে নিন কারা এগিয়ে

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply