নরসিংদী থেকে অপহৃত স্কুলছাত্রী ময়মনসিংহে উদ্ধার, গ্রেফতার ১

|

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীর রায়পুরা থেকে অপহৃত স্কুলছাত্রীকে ময়মনসিংহ থেকে উদ্ধার করা হয়েছে। এ সময় অভিযুক্ত অপহরণকারী জীবন মিয়াকে (১৯) গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৪ আগস্ট) সকালে নরসিংদী জেলা পুলিশ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান। এর আগে, গতকাল রাতে ময়মনসিংহের হালুয়াঘাট এলাকায় অভিযান চালিয়ে ওই ছাত্রীকে উদ্ধার এবং অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান জানান, প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করাকে কেন্দ্র করে গত রোববার বিকেলে রায়পুরার লোচনপুর এলাকা থেকে অপহরণ করা হয় দশম শ্রেণিতে পড়ুয়া এক স্কুল শিক্ষার্থীকে। পরের দিন স্থানীয় বখাটে হিসেবে পরিচিত জীবন মিয়া নামে একজন এবং অজ্ঞাত আরও ৪ জনকে আসামি করে রায়পুরা থানায় মামলা করেন অপহরণের শিকার স্কুলছাত্রীর বাবা। শিক্ষার্থীর বাবার অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে তথ্য প্রযুক্তির সহায়তায় গতরাতে ময়মনসিংহ থেকে ভুক্তভোগীকে উদ্ধারের পাশাপাশি গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত যুবক জীবন মিয়াকে। গ্রেফতারকৃত জীবন মিয়া (১৯) রায়পুরার অলিপুরা ইউনিয়নের স্বপন মিয়ার ছেলে। এ ঘটনায় অপর অজ্ঞাত চার অভিযুক্তকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply