রূপগঞ্জে কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্য অস্ত্রসহ গ্রেফতার

|

গ্রেফতারকৃত কিশোর গ্যাংয়ের সদস্য।

রূপগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে কিশোর গ্যাং ‘ডেঞ্জার গ্রুপ’ এর পাঁচ সদস্যকে অস্ত্রসস্ত্রসহ গ্রেফতার করেছে র‍্যাব। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (১৮ আগস্ট) গভীর রাতে উপজেলার গোলাকান্দাইল এলাকা থেকে তাদের গ্রেফতার করে র‍্যাব-১১ এর একটি দল।

র‍্যাব-১১ এর মিডিয়া অফিসার রিজওয়ান সাঈদ জিকু জানান, বৃহস্পতিবার গভীর রাতে গোলাকান্দাইল পূর্বপাড়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ‘ডেঞ্জার গ্রুপ’ এর সদস্য মো. সাজ্জাত, সাদেক, মো. রবিউল, মো. আমিনুল ইসলাম ও আরমানকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের হেফাজতে থাকা একটি গুলিভর্তি রিভলবার, একটি টেটা, রামদা ও লোহার পাইপ জব্দ করা হয়। গ্রেফতারকৃতদের প্রত্যেকের বয়স ১৮ হতে ২০ বছর বলে জানায় র‍্যাব। তাদেরকে রূপগঞ্জ থানায় সোপর্দের পর সেখানে অস্ত্র আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

রিজওয়ান সাঈদ জিকু আরও বলেন, গোলাকান্দাইল এলাকায় একাধিক কিশোর গ্যাং গড়ে উঠেছে। তারা সে এলাকায় ছিনতাই, ডাকাতি ও চাঁদাবাজি ত্রাসসহ বিভিন্ন অপকর্মে লিপ্ত হয়ে পড়ছে। এসব বাহিনী প্রায়ই প্রতিপক্ষ কিশোর গ্যাং গ্রুপের সাথে সংঘাতে জড়িয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে। এই অপরাধীদের দমনে কাজ করছে র‍্যাব।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply