হেড কোচ নয়, টি-টোয়েন্টির উপদেষ্টা কোচ হচ্ছেন শ্রীরাম: পাপন

|

শ্রীধরন শ্রীরাম। ছবি: সংগৃহীত

হেড কোচ নয়, বরং বাংলাদেশের টি-টোয়েন্টি দলের উপদেষ্টা কোচ হিসেবে আসছেন ভারতের শ্রীধরন শ্রীরাম। এমনটি জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

বিসিবি সভাপতি আরও জানান, শ্রীধরন শ্রীরাম থাকবেন টি-টোয়েন্টি দলের উপদেষ্টা কোচ হিসেবে। আর রাসেল ডোমিঙ্গো টেস্ট ও ওয়ানডে দলের দায়িত্বে থাকবেন। তবে, এশিয়া কাপে দলের সাথে কে যাবেন সেটি ঠিক হবে ২২ তারিখ।

উল্লেখ্য, কিছুদিন আগেই অস্ট্রেলিয়া জাতীয় দলের সহকারী কোচের দায়িত্ব ছেড়েছেন শ্রীরাম। তিনি বর্তমানে আইপিএল দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর স্পিন বোলিং কোচ হিসেবে দায়িত্বরত আছেন।

ভারতের হয়ে ৮টি ওয়ানডে খেলেছেন এই অলরাউন্ডার। ২০১৬ সালে ভারতের প্রাক্তন এই অলরাউন্ডারের সাথে চুক্তি করে ক্রিকেট অস্ট্রেলিয়া। দলের স্পিন বোলিং কোচের দায়িত্ব দেয়া হয় তাকে। অ্যাডাম জাম্পা, নাথান লায়নদের সাথে কাজ করেছেন গত ছয় বছর।

২০১৯ সালে আরসিবিতে ব্যাটিং ও স্পিন বোলিং কোচ হিসেবে যোগ দেন শ্রীধরন শ্রীরাম। আইপিএলে কাজ করার অভিজ্ঞতা থাকায় বাংলাদেশের টি-টোয়েন্টি দলের উপদেষ্টা কোচ হয়ে আসছেন তিনি। এশিয়া কাপে দল ভালো করলে শ্রীরামের সাথে টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্তও চুক্তি হতে পারে।

আরও পড়ুন: বার্সা ভক্তদের সাথে ছবি তোলার সময় লেভানডোফস্কির ৬৭ লাখ টাকার ঘড়ি চুরি

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply