নারী সহযোগীদের নিয়ে ইয়াবা প্যাকিংয়ের সময় হাতেনাতে ধরা

|

আখাউড়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ১৮শ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১০ জন মাদক কারবারিকে আটক করা হয়েছে। এর মধ্যে তিনজন নারী। বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুরে পৌরশহরের দেবগ্রামের টাস্কফোর্স অভিযান চালিয়ে তাদের আটক করে।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুরে পৌরশহরের দেবগ্রামের কাদির মোল্লার বাড়িতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় টাস্কফোর্স। অভিযানের নেতৃত্ব দেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা অংগ্যজাই মারমা। এসময় আখাউড়ার চিহ্নিত ‘মাদকসম্রাট’ সোহাগ মোল্লাকে ১ হাজার ৮০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে আটক করে তারা। এসময় আটক হয় তিন নারীসহ তার অন্যান্য সহযোগীরা।

ব্রাহ্মণবাড়িয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক মিজানুর রহমান জানান, আখাউড়া সীমান্তের চিহ্নিত মাদক সম্রাট একাধিক মাদক মামলার আসামি সোহাগ মোল্লা তিন নারী মাদক কারবারিকে নিয়ে ইয়াবা ট্যাবলেট প্যাকেটজাত করছেন। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আগে একাধিকবার চেষ্টা করেও সোহাগকে আটক করা সম্ভব হয়নি বলেও জানান এই কর্মকর্তা।

এদিকে, গত ২৪ ঘণ্টায় উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আখাউড়া থানা পুলিশ পৃথক ৫ জন ওয়ারেন্টভুক্ত পলাতক আসামিকে আটক করে। আখাউড়া থানার ওসি মো. আসাদুল ইসলাম জানিয়েছেন, তারা সবাই মাদক মামলায় অভিযুক্ত ছিলেন। আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

/এডব্লিউ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply