জাতীয় পার্টি ইভিএমে বিশ্বাস করে না: দিদার বখত

|

সাতক্ষীরা প্রতিনিধি:

জাতীয় পার্টি ইভিএমে ভোট গননায় বিশ্বাস করে না। যেকোনো মূল্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে ইভিএম মেশিন ব্যাতীত ভোট অনুষ্ঠিত হতে হবে। জাতীয় পার্টিকে রাষ্ট্র ক্ষমতায় নিতে হলে শক্তিশালী সংগঠন দরকার। এসব কথা বলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক তথ্য প্রতিমন্ত্রী সৈয়দ দিদার বখত।

বৃহস্পতিবার (১৮ আগষ্ট) বিকেল তিনটায় সাতক্ষীরার তালা উপজেলা জাতীয় পার্টির বর্ধিত সভায় এসব কথা বলেন তিনি। এসময় সৈয়দ দিদার বখত আরও বলেন, আগামী অক্টোবরে জাপা চেয়ারম্যান সাতক্ষীরায় আসবেন। সাংগঠনিক তৎপরতা বৃদ্ধি করতে হবে। আগামী নির্বাচনে জাতীয় পার্টিকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে। সাধারণ মানুষ জাতীয় পার্টির দিকে চেয়ে আছে।

উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও সাবেক চেয়ারম্যান সাংবাদিক এসএম নজরুল ইসলামের সভাপতিত্বে ও জেলা ছাত্র সমাজের যুগ্ম সাংগঠনিক সম্পাদক এসএম হাসান আলী বাচ্চুর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক সেখ সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শেখ হাবিবুর রহমান, খেশরা ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও উপজেলার সাংগঠনিক সম্পাদক মো. আজিজুর রহমান, তেঁতুলিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি শিক্ষক এম.এ আজিজ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জিল্লুর রহমান, সেতু পরিচালক ও জাপা নেতা মো. আবুল হোসেনসহ দলটির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

/এডব্লিউ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply