চাকরি ছাড়লেন চুয়াডাঙ্গায় ছুটি নিয়ে অনুপস্থিত প্রাথমিকের ২ শিক্ষক

|

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গায় ছুটি নিয়ে দীর্ঘদিন কর্মস্থলে অনুপস্থিত থাকা দুই সহকারী শিক্ষক স্বেচ্ছায় চাকরি থেকে অব্যাহতি নিয়েছেন। অব্যাহতিপত্র জমা দিলে মঙ্গলবার (১৬ আগস্ট) তাদের পত্র গ্রহণ করে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার। অপরদিকে ছুটি নিয়ে যুক্তরাষ্ট্রে অবস্থান করা প্রধান শিক্ষক নিগার সুলতানার কোনো হদিস পায়নি শিক্ষা কর্মকর্তারা।

জেলা শিক্ষা অফিস জানিয়েছে, ছুটি নিয়ে দীর্ঘদিন কর্মস্থলে অনুপস্থিত রয়েছেন চুয়াডাঙ্গার হাজরাহাটি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিগার সুলতানা ও সহকারী শিক্ষক নীনা শাহরিয়ার। একইভাবে বিদ্যালয়ে যান না ভিমরুল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আরেক সহকারী শিক্ষক নিপা শাহরিয়ার। তাদের কর্তব্যে অবহেলার ব্যাপারে উপজেলা শিক্ষা কার্যালয় একটি অভিযোগপত্র পাঠায় জেলা কার্যালয়ে। এরইমধ্যে ওই দুই সহকারী শিক্ষক নীনা শাহরিয়ার ও নিপা শাহরিয়ার স্বেচ্ছায় চাকরি ছাড়তে চেয়ে আবেদন পত্র জমা দেন। তাদের আবেদন গ্রহণ করেন জেলা শিক্ষা অফিসার।

চুয়াডাঙ্গা জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান বলেন, তারা এখন আর ওই পদে বহাল নেই। ওই দুটি পদ শূন্য ঘোষণা করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। এছাড়া হাজরাহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিগার সুলতানার বিরুদ্ধে বিভাগীয় মামলা চলমান রয়েছে। তার কোনো হদিস মিলছে না। তার বিরুদ্ধে রায় ঘোষণা হলেই পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply