জমে উঠেছে ইংলিশ লিগের শেষ মুহূর্তের দলবদল, কে যাচ্ছেন কোন দলে!

|

ক্যাসেমিরো ও ক্রিস্টিয়ান পুলিসিচ। ছবি: সংগৃহীত

জমে উঠেছে ইংলিশ প্রিমিয়ার লিগের শেষ মুহূর্তের দলবদলের বাজার। এবারের দলবদলের বাজার আরও রমরমা হয়েছে কাতার বিশ্বাকাপকে ঘিরে। এই মাসেই বন্ধ হয়ে যাবে দলবদলের মহড়া। কিন্তু শেষ সময়েও কিছু খেলোয়াড়ের দলবদলের গুঞ্জনে সরব ফুটবলবিশ্ব।

এ মুহূর্তে দলবদলের বাজারে সব থেকে বেশি আলোচনায় উঠে এসেছেন চেলসি ফরওয়ার্ড ও মার্কিন অধিনায়ক ক্রিস্টিয়ান পুলিসিচ। জোরালো আওয়াজ আসছে, ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিচ্ছেন তিনি। ধারে নিয়ে তাকে নিজেদের দলে ভেড়াতে প্রস্তুত রেড ডেভিলরা। সেই দৌড়ে নতুন করে যোগ দিয়েছে য়্যুভেন্টাস ও অ্যাটলেটিকো মাদ্রিদ।

রিয়াল মাদ্রিদ থেকে ব্রাজিলিয়ান মিডফিল্ডার ক্যাসেমিরোকেও দলে নিতে উঠে পড়ে লেগেছে ম্যানইউ। ৩০ বছর বয়সী এই মিডফিল্ডারকে পাঁচ বছরের চুক্তিতে ক্লাবে ভেড়াতে চায় তারা। এরইমধ্যে এই ফুটবলাররের মূল্য ৬০ মিলিয়ন ইউরো নির্ধারণ করেছে রিয়াল।

দলবদলের বাজারে মেতে উঠেছে লিভারপুলও। মিডিফিল্ডার নেবি কেইটাকে ফ্রি ট্রান্সফার ফি’তে ছাড়তে রাজি হয়েছে অলরেডরা। কারণ, বরুশিয়া ডর্টমুন্ড থেকে জুডি বেলিংহামকে দলে নেয়ার পরিকল্পনা আছে ক্লাবটির।

এদিকে গেল ফেব্রুয়ারিতেই আর্সেনাল থেকে বার্সেলোনায় যোগ দিয়েছিলেন এমরিক অবামেয়াং। কিন্তু ক্লাবটির তহবিল সঙ্কটের কারণে এই ফরওয়ার্ডকে বিক্রি করে দিতে পারে কাতালানরা। সেইক্ষেত্রে চেলসিতে পাড়ি জমাতে চান এই ফরাসি স্ট্রাইকার। ম্যানইউও অবশ্য হাত বাড়িয়ে রেখেছে ৩৩ বছর বয়সী ফুটবলারের দিকে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply