পাকিস্তানে বান্ধবীর বাবাকে বিয়ে করতে অস্বীকৃতি, তরুণীর চুল-ভ্রু কেটে যৌন হয়রানি

|

পাকিস্তানে বান্ধবীর বাবাকে বিয়ে করতে অস্বীকৃতি জানানোয় এক কলেজছাত্রীর মাথার চুল-ভ্রু কেটে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। সোমবার (৮ আগস্ট) দেশটির ফয়সালাবাদে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ৭ জনকে গ্রেফতার করেছে পাঞ্জাব পুলিশ। খবর ভারতীয় গণমাধ্যম এনডিটিভির।

ভুক্তভোগী কলেজছাত্রী জানায়, ঘটনার মূল হোতা দানিশের মেয়ে এবং তিনি পরস্পর বান্ধবী। তাদের মধ্যে পারিবারিক সম্পর্ক রয়েছে। এরই সূত্র ধরে তার বান্ধবীর বাবা তাকে বিয়ের প্রস্তাব দেন। কিন্তু তিনি এ প্রস্তাবে অস্বীকৃতি জানালে জোর করে তাকে তার বান্ধবীর বাসায় নিয়ে গিয়ে মাথার চুল ও ভ্রু কেটে দিয়ে তা ভিডিও করা হয়। এ সময় নির্যাতনের এক পর্যায়ে দানিশের জুতা চাটতেও বাধ্য করে নির্যাতনকারীরা।

ভুক্তভোগী কলেজছাত্রী আরও জানান, এ ঘটনার কথা কাউকে জানালে ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ফাঁস করে দেয়ার হুমকি দেয় অভিযুক্ত দানেশ। এ সময় একটি কক্ষে নিয়ে গিয়ে তাকে যৌন হয়রানি করা হয় বলেও জানান ভুক্তভোগী।

পাঞ্জাব পুলিশ জানায়, এ ঘটনায় পুলিশ মূল অভিযুক্ত দানেশ এবং তার মেয়েসহ মোট ৭ জনকে গ্রেফতার করেছে। এদিকে পাঞ্জাবের মুখ্যমন্ত্রী পারভেজ ইলাহি ঘটনার সাথে যুক্ত সবাইকে আইনের আওতায় আনার নির্দেশ দিয়েছেন।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply