নোয়াখালীতে বিদেশি মুদ্রার প্রলোভন দেখিয়ে প্রতারণা, গ্রেফতার ৩

|

বিদেশী মুদ্রার প্রলোভন দেখিয়ে প্রতারণার সময় আটককৃত ৩ আসামি।

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর বেগমগঞ্জে বিদেশি মুদ্রার প্রলোভন দেখিয়ে প্রতারণা করে নিরীহ মানুষের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে তিন প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) আসামিদের নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে। গ্রেফতারের সময় তাদের কাছ তিনটি ১০০ সৌদি রিয়ালের নোট একটি পেপারের বান্ডিলের ওপর বিশেষ কায়দায় মোড়ানো অবস্থায় উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, গোপালগঞ্জের মোকশেদপুর থানার টুটুল(৪৪), মো.সবুজ (২৬) ও একই থানার তরসিরামপুর গ্রামের মো. ফারুক (৪৮)।

বুধবার (১৭ আগস্ট) বিকেল সাড়ে ৪টার দিকে বেগমগঞ্জ উপজেলার টিভি সেন্টারের পার্শ্ববর্তী এলাকায় বিদেশি টাকা দেখিয়ে প্রতরণা করার সময় পুলিশ তাদের গ্রেফতার করে।

নোয়াখালীর পুলিশ সুপার মো.শহীদুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত আসামিরা বিদেশি মুদ্রার প্রলোভন দেখিয়ে প্রতারণার ফাঁদে ফেলে মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নিতো। বুধবার বিকেলে বেগমগঞ্জ থানা পুলিশের একটি দল উপজেলার টিভি সেন্টারের পার্শ্ববর্তী এলাকায় বিদেশি টাকা দেখিয়ে প্রতারণার সময় হাতেনাতে তাদের গ্রেফতার করে।

তিনি আরও বলেন, এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় আসামিদের গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার সকালে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply