নরসিংদীতে এমপির উপস্থিতিতেই খাবার বিতরণ নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

|

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীর পলাশ উপজেলায় বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে শোকদিবসের অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্যের উপস্থিতিতে খাবার বিতরণ নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত পাঁচজন নেতাকর্মী আহত হয়েছেন।

আজ বুধবার (১৭ আগস্ট) দুপুরে পলাশ উপজেলার ডাঙ্গা বাজারের একটি মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের আয়োজনে শোকদিবসের অনুষ্ঠানে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রতক্ষ্যদর্শীরা জানান, সকালে পূর্বনির্ধারিত শোকদিবস অনুষ্ঠানে বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা ডাঙ্গা বাজারে শোকদিবস অনুষ্ঠানে জড়ো হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হন স্থানীয় সংসদ সদস্য আনোয়ারুল আশরাফ খান দিলিপ। পরে আলোচনা সভা ও দোয়া মোনাজাত শেষে দুপুরে খাবার বিতরণ শুরু হলে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম নাঈম ও সাবেক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাজন আহমেদের গ্রুপের কয়েকজন নেতাকর্মীদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে দুই গ্রুপের মধ্যে হাতাহাতি থেকে সংঘর্ষ বেধে যায়। এতে দুই গ্রুপের ৫ জন নেতাকর্মী আহত হয়। তাৎক্ষণিক পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পলাশ থানার ওসি মোহাম্মদ ইলিয়াছ জানান, অনুষ্ঠানে খাবার বিতরণের সময় কয়েকজনের মধ্যে হাতাহাতি হয়। তবে বড় কোনো ঘটনা ঘটেনি।

জেডআই/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply