বিয়ের দাবিতে জয়পুরহাটে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

|

সিনিয়র করেসপনডেন্ট, জয়পুরহাট:

বিয়ের দাবিতে জয়পুরহাটে প্রেমিকের বাড়িতে অনশন করছেন প্রেমিকা। বুধবার (১৭ আগস্ট) সকাল থেকে এই প্রতিবেদন লেখা পর্যন্ত জেলার ক্ষেতলাল উপজেলার বাখড়া কোমলগাড়ী গ্রামে প্রেমিক শাহিন ইসলামের বাড়িতে অনশন করছে প্রেমিকা।

স্থানীয়রা জানায়, জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার বাখড়া গ্রামের প্রেমিক শাহিনের সাথে পাশের গ্রামের এক মেয়ের বেশ কিছুদিন ধরে প্রেমের সম্পর্ক চলছিল। এক পর্যায়ে বিয়ের আশ্বাসও দেয় শাহিন। কিন্তু কিছুদিন ধরে প্রেমিক শাহিন মেয়েটিকে আর পাত্তা না দেয়ায় মেয়েটি শাহিন সম্পর্কে খোঁজ খবর নিতে থাকে। খবর নিয়ে জানতে পারে প্রেমিক শাহিন অন্য মেয়ের প্রতি আসক্ত হয়ে পড়েছে এবং তাকে এড়িয়ে চলছে। সে কারণে মেয়েটি বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করে।

অনশনরত মেয়েটি জানায়, প্রায় ২ বছর ধরে তার আর শাহিনের প্রেমের সম্পর্ক। তাকে বিয়ে করবে বলে আশ্বাস দিয়ে শাহিন অন্য মেয়ের সাথে সম্পর্ক করছে। এখন বিয়ের জন্য চাপ দিলে সে নানা রকম অজুহাত দিচ্ছে। তার জীবন নষ্ট করেছে, সে এখন অন্যের জীবন নষ্ট করতে যাচ্ছে তা হতে পারে না। বিয়ে না করা পর্যন্ত এখান থেকে উঠবে না বলেও জানায় সে।

ক্ষেতলাল উপজেলার বড়াইল উপজেলার চেয়ারম্যান আবু রাশেদ আলমগীর বলেন, আমি ঘটনাটি কিছুক্ষণ আগেই শুনলাম। মেয়েটি নাকি ছেলের বাড়িতে অবস্থান করছে। আমি এলাকার বাইরে থাকায় সেই ওয়ার্ডের মেম্বারকে বলেছি, তিনি সেখানে গিয়ে ঘটনাটি আমাকে জানাবেন।

এই বিষয়ে প্রেমিক শাহিন ও তার পরিবারের সাথে যোগাযোগ করে কাউকে পাওয়া যায়নি।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply