টঙ্গীতে হেরোইন ও ওয়ান শ্যুটারগানসহ মাদক কারবারি গ্রেফতার

|

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুর মহানগর টঙ্গীর এরশাদ নগর বস্তি থেকে হেরোইন, ওয়ান শ্যুটারগান ও দুই রাউন্ড গুলিসহ পারুলী বেগম (৪০) নামের এক শীর্ষ মাদক কারবারিকে গ্রেফতার করেছে গাজীপুর মেট্রোপলিটনের টঙ্গী পূর্ব থানা পুলিশ।

বুধবার (১৭ আগস্ট) মাদক ব্যবসায়ী পারুলীর বিরুদ্ধে মামলা দায়ের করে সাত দিনের রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। এসময় তার কাছ থেকে ৯৩৫ পুরিয়া (৮০ গ্রাম) হেরোইন ও ১টি ওয়ান শ্যুটারগান, ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত পারুলী গাজীপুর জেলার টঙ্গী পূর্ব থানা এলাকার এরশাদ নগর ১নং ব্লকের মানিক মিয়ার স্ত্রী। তিনি দীর্ঘদিন যাবত মাদকের বড় চালান কেনাবেচা করেন বলে জানা গেছে।

টঙ্গী পূর্ব থানার পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ মনিরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে টঙ্গীর স্টেশন রোড এলাকা থেকে কুখ্যাত মাদক কারবারি পারুলীকে ৯৩৫ পুরিয়া (৮০ গ্রাম) হেরোইনসহ গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্যমতে টঙ্গীর এরশাদ নগর তার নিজ বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় তার রুমের ভেতরে থাকা ওয়ারড্রবে কাপড়ের ভাজ থেকে একটি ওয়ান শ্যুটারগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। বুধবার দুপুরে তার বিরুদ্ধে মামলা দায়ের করে সাত দিনের রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এটিএম/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply