ম্যানইউ কিনবেন না ইলন মাস্ক; টুইট করেছিলেন মজা করে!

|

ছবি: সংগৃহীত

ম্যানচেস্টার ইউনাইটেড কিনে নিচ্ছেন ইলন মাস্ক। টুইটারে এমন এক পোস্ট দিয়ে হৈচৈ ফেলে দিয়েছিলেন বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি। তবে কিছু সময় পর নিজেই জানান, নিছক মজার উদ্দেশ্যেই এমনটা করেছেন তিনি। টেসলার প্রতিষ্ঠাতা আরও জানান, কেবল ম্যানইউ নয়, খেলাধুলা সম্পর্কিত কোনো ক্লাবই কেনার ইচ্ছে নেই তার।

বাংলায় একটি প্রবাদ আছে, হাতি গর্তে পড়লে চামচিকাও মজা নেয়! সম্প্রতি এমন সময়ের ভেতর দিয়েই যাচ্ছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। চ্যাম্পিয়নস লিগের টিকিট কাটতে না পারা, প্রাক মৌসুমে দলের সাথে রোনালদোর যোগ না দেয়া আর সবশেষ নতুন মৌসুম বাজেভাবে শুরু করা। সব মিলিয়েই রেড ডেভিলদের পালে বইছে উল্টো হাওয়া।

একে তো খারাপ সময়ের মধ্যে যাচ্ছে ইংলিশ ক্লাবটি। তার উপর টুইটারে ম্যানইউকে কেনার ঘোষণা দিয়ে হৈচৈ ফেলে দেন ইলন মাস্ক। আর ঘোষণাটিও এমন সময় দিলেন, যখন ম্যানইউর মালিক গ্লেজার ও তার পরিবারকে নিয়ে ক্ষুব্ধ ভক্তরা। তবে জল বেশি দূর গড়ানোর আগেই বিষয়টি পরিষ্কার করে দেন ইলন মাস্ক। নিজের পোস্টের প্রত্যুত্তরে জানান, নিছক মজার ছলেই এমনটা করেছেন তিনি। সেই সাথে নিশ্চিত করেন কোনো খেলার ক্লাব কেনার আগ্রহ নেই তার।

এর আগে, প্রায় ৪ দশমিক ২ লাখ কোটি টাকায় সামাজিক যোগাযোগমাধ্যম টুইটার কিনে নেয়ার মৌখিক চুক্তি করেছিলেন ইলন মাস্ক। তবে সম্প্রতি তা থেকে বেরিয়ে আসার ঘোষণা দেন তিনি। এ নিয়ে এখনো চলছে আইনি প্রক্রিয়া।

এদিকে, ২০০৫ সালে মাত্র ৯’শ ৫৫ কোটি টাকার বিনিময়ে ম্যানচেস্টার ইউনাইটেড কিনে নেয় গ্লেজার পরিবার। এরপর থেকে এখন পর্যন্ত ইউনাইটেড বেশ কিছু লিগ শিরোপার সাথে জিতেছে একটি করে চ্যাম্পিয়নস লিগ ও ইউরোপা লিগ। তবে সাম্প্রতিক সময়ে ক্লাবটির পারফরমেন্সের গ্রাফ একেবারেই নিম্নমুখী। বড় তারকারাও এখন ক্লাবটিতে ভিড়তে অস্বীকৃতি জানাচ্ছেন। এবার ইলন মাস্কের টুইটার পোস্ট যেন কাটা গায়ে নুনের ছিটা।

আরও পড়ুন: রোনালদো যেভাবে এখনও ম্যানইউ ছাড়তে পারবেন

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply