চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

|

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। বুধবার (১৭ আগস্ট) দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মরদেহ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নিহতরা হলেন- ঝিনাইদহ জেলার হরিনাকুন্ড উপজেলার হিংগার পাড়ার বাসিন্দা হাসনাত কবির দিপু (৩৫) ও চুয়াডাঙ্গা সদর উপজেলার আটমাইল-নবীনগর গ্রামের বাসিন্দা মফিজ উদ্দিন (৪০)। আহত ব্যক্তি চুয়াডাঙ্গা সদর উপজেলার শিবপুর গ্রামের বাসিন্দা ইকরামুল হককে সদর হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, দুপুরে চুয়াডাঙ্গার নীলমনিগঞ্জের বোনের বাসা থেকে মোটরসাইকেলযোগে নিজ বাড়ি ঝিনাইদহের হিংগার পাড়ায় ফিরছিলেন হাসনাত কবির দিপু। এ সময় সদর উপজেলার ছয়মাইল নামক স্থানে পৌঁছালে ঝিনাইদহ থেকে ছেড়ে আসা জেআর পরিবহনের সাথে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর জখম হন দিপু। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপরদিকে, আলমসাধুযোগে ঝিনাইদহ জেলা শহরে যাওয়ার সময় ডাকবাংলা কৃষি ফার্মের সামনে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে পাকা রাস্তার পাশে ছিটকে পড়েন আলমসাধুর চালক একরামুল হক ও আরোহী মফিজ উদ্দিন। গুরুতর আহত অবস্থায় তাদের দু’জনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মফিজ।

সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক নুরজাহান রুমি জানান, হাসপাতালে আনার আগেই মারা যান মোটরসাইকেল চালক দিপু। আর মাথায় ও বুকে গুরুতর আঘাতের কারণে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মফিজ। আহত ইকরামুলকে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান জানান, দুর্ঘটনাকবলিত জেআর পরিবহনের বাসটি আটক করে থানায় নেয়া হয়েছে। বাসের ড্রাইভার ও হেলপার পলাতক রয়েছে। ওই ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply