চট্টগ্রামে সম্পত্তি নিয়ে বিরোধে মাকে গুলি করে হত্যা ছেলের

|

অভিযুক্ত ছেলে মাইনুল।

বাবার মৃত্যুর এক মাস না যেতেই সম্পত্তি নিয়ে বিরোধের জেরে ছেলের গুলিতে মায়ের মৃত্যু হয়েছে। চট্টগ্রামে পটিয়ায় ঘটেছে এ চাঞ্চল্যকর ঘটনা। হত্যাকাণ্ডের পর থেকে পলাতক ঘাতক ছেলে মাইনুল।

কয়েক মাস আগে মারা যান তার বাবা পটিয়া পৌরসভার সাবেক চেয়ারম্যান শামসুল আলম মাস্টার। এরপর থেকেই সম্পত্তির হিসাব নিয়ে মা জেসমিন আক্তারের সাথে বিরোধের শুরু ছেলে মাইনুলের।

জানা গেছে, মঙ্গলবার (১৬ আগস্ট) সকালে মেয়ে শারমিন আক্তার নিপাকে নিয়ে ব্যাংকে গিয়েছিলেন মা জেসমিন। আর এতেই ক্ষিপ্ত হয়ে ওঠেন মাইনুল। দুপুরে বাসায় এসেই সাথে থাকা পিস্তল তাক করেন মায়ের দিকে। এ সময় বোন নিপা আটকাতে গিয়েও ব্যর্থ হন। মাকে লক্ষ্য করে পর পর দুটি গুলি ছোড়ে মাইনুল। প্রথমটি লক্ষ্যভ্রষ্ট হলেও, দ্বিতীয় গুলিটি গিয়ে লাগে কপালে। এতে ঘটনাস্থলেই প্রাণ যায় মায়ের। নিহত জেসমিনের বড় মেয়ে নিপার অভিযোগ, মাইনুলের স্ত্রী ও তার মায়ের উস্কানিতে এ ঘটনা ঘটেছে।

জেসমিনের ছোট ছেলে এবং নিপা অস্ট্রেলিয়া প্রবাসী। সন্তানের মধ্যে শুধু মাইনুলই দেশে থাকেন। বাবা শামসুল আলম মাস্টারের মৃত্যুর ৪০ দিনের আনুষ্ঠানিকতা শেষে মেয়ের সাথে অস্ট্রেলিয়া চলে যাওয়ার কথা ছিল মা জেসমিনের। ৫-৭ দিনের মধ্যেই ভিসা পাওয়ার কথা ছিল তার। এ ঘটনার পর থেকেই পলাতক ছেলে মাইনুল। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply