‘লাল সিং চাড্ডা’র প্রশংসা করায় হৃতিককে বয়কটের ডাক

|

ছবি: সংগৃহীত

‘লাল সিং চাড্ডা’য় মুগ্ধ হৃতিক রোশন। আর এ কারণেই এবার টুইটারে হৃতিককে বয়কটের ডাক দিলো টুইটার ব্যবহারকারীরা। বলিউড সুপারস্টার আমির খানের নতুন সিনেমা ‘লাল সিং চাড্ডা’ মুক্তি পেয়েছে গত ১১ আগস্ট। ছবিটি নিয়ে সমালোচনা কম হয়নি। এমনকি আমির ও তার এই সিনেমাকে বয়কটের ডাক দিয়ে আসছে ভারতীয় দর্শকদের একটি অংশ। যার ফলে বহু সিনেমা হলে সিনেমাটির শো বন্ধ করে দেয়া হচ্ছে। খবর নিউজ এইটিনের।

মুম্বাইয়ের এক সিনেমা হলে ‘লাল সিং চাড্ডা’ দেখেন বলিউডের আরেক তারকা হৃতিক রোশন। সিনেমাহলের বাইরেই সাংবাদিকদের ক্যামেরাবন্দি হন অভিনেতা। এর জেরেই এবার বয়কটের গ্যাঙের নিশানায় অভিনেতা। ইতোমধ্যেই টুইটারে তার সিনেমা ‘বিক্রম বেদ’ বয়কটের ডাক দিয়েছেন নেটিজেনদের একাংশ।

‘লাল সিং চাড্ডা’ দেখে টুইটারেই রিভিউ দিয়ে হৃতিক লিখেছেন, সবেমাত্র লাল সিং চাড্ডা দেখলাম। হৃদয় ছুঁয়ে যাওয়া একটি সিনেমা। ভালো ও খারাপ সরিয়ে রেখে এই সিনেমা অনবদ্য। এই অসাধারণ সিনেমা মিস করো না। এখনি যান ও দেখুন। খুবই সুন্দর সিনেমা।

টুইটারে এর রিভিউ দেয়ার পরই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড হতে শুরু করে #বয়কটবিক্রমবেদ।এক ঘণ্টার মধ্যেই টুইটার ভরে উঠেছে বয়কট টুইটে। হৃতিকের সিনেমা বয়কটের ডাক দিয়েছেন টুইটার ব্যবহারকারীরা।

Hrithik Roshan on Twitter: “Just watched LAAL SINGH CHADDA. I felt the HEART of this movie. Pluses and minuses aside, this movie is just magnificent. Don’t miss this gem guys ! Go ! Go now . Watch it. It’s beautiful. Just beautiful. ❤️” / Twitter

প্রসঙ্গত, মুক্তির অপেক্ষায় ‘বিক্রম বেদ’। ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে হৃতিক রোশন ও সাইফ আলি খানকে। জনপ্রিয় তামিল অ্যাকশন থ্রিলার বিক্রম বেদের হিন্দি রিমেক এটি। ২০১৭ সালে মুক্তি পেয়েছিল এই অ্যাকশন থ্রিলার। তামিল ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন আর মাধবন ও বিজয় সেতুপতি।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply