মাগুরায় স্কুলছাত্রী অপহরণ মামলায় ১ জনের যাবজ্জীবন

|

মাগুরা প্রতিনিধি:

মাগুরায় স্কুলছাত্রীকে অপহরণের মামলায় নুর আলী নামের এক আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করা হয়েছে। মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক প্রণয় কুমার দাস (জেলা ও দায়রা) এ আদেশ দেন।

রাষ্ট্রপক্ষের পাবলিক প্রসিকিউটার (পিপি) আব্দুর রাজ্জাক জানান, মাগুরা সদর উপজেলার সিতারামপুর গ্রামের ভুক্তভোগীর বাবা বাদী হয়ে ২০১৪ সালে নাবালিকা কন্যা অপহরণ ও ধর্ষণের অভিযোগে নুর আলীর বিরুদ্ধে মামলা করেন। উক্ত মামলায় নারী ও শিশু নির্যাতন আইনের ২০০০(৭) ধারা ও ৯(১) ধারার অভিযোগ সন্দেহতীতভাবে প্রমাণিত হওয়ায় আজ দুপুরে মাগুরা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক প্রণয় কুমার দাস (জেলা ও দায়রা) আসামি নুর আলীকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেন।

মামলার এজাহারে জানা যায়, ২০১৪ সালের জুন মাসের ৭ তারিখে শ্রীপুর উপজেলার নাকোল রাইচরন মাধ্যমিক বিদ্যালয়ের ওই ছাত্রীকে স্কুলে যাবার পথে নাকোল মুচি পাড়া নামক স্থান থেকে অপহরণ করে নিয়ে যায় নুর আলী। ভুক্তভোগী তার ফুফুর বাড়িতে থেকে পড়ালেখা করতো। ঘটনার দিন আসামি নুর আলী অজ্ঞাত আসামিদের সঙ্গে নিয়ে বাদীর মেয়েকে অপহরণ করে। ভুক্তভোগীর ফুফা বিষয়টি মামলার বাদীকে অবহিত করলে বাদী আদালতে মামলা করেন।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply