নরসিংদী রেলওয়ে স্টেশনে তরুণী হেনস্থার ঘটনায় আসামি মার্জিয়ার জামিন মঞ্জুর

|

ফাইল ছবি

স্টাফ করেসপনডেন্ট, নরসিংদী:

নরসিংদী রেলস্টেশনে ‘আধুনিক পোশাক পরিধানের’ অজুহাতে এক তরুণীকে হেনস্তা করার ঘটনায় করা মামলায় আটককৃত আসামি শিলা আক্তার মার্জিয়াকে ৬ মাসের জামিন দিয়েছেন হাইকোর্ট। বিষয়টি নিশ্চিত করেছেন আসামী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট শিরিন আক্তার।

মঙ্গলবার (১৬ আগস্ট) বিচারপতি শেখ মো. জাকির হোসেন ও বিচারপতি একেএম জহিরুল হকের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন। আদালতে এদিন রাষ্ট্রপক্ষের শুনানিতে ছিলেন অ্যাটর্নি জেনারেল আবু মোহাম্মদ (এএম) আমিন উদ্দিন, ডেপুটি অ্যাটর্নি জেনারেল আবুল হাশেম ও সহকারী অ্যাটর্নি জেনারেল মির্জা মো. শোয়েব মুহিত। অন্যদিকে আসামি শিলা আক্তার মারজিয়ার জামিন আবেদনের পক্ষে শুনানিতে ছিলেন আইনজীবী মো. কামাল হোসেন।

এর আগে, গত ১৮ মে সকালে নরসিংদী রেল স্টেশনের ১নং প্ল্যাটফর্মে ঢাকাগামী চট্টগ্রাম মেইল ট্রেনের জন্য অপেক্ষা করছিলেন দুই তরুণ ও এক তরুণী। মেয়েটির পরনে ছিল জিনস প্যান্ট ও টপস। তা দেখে প্রথমে স্টেশনে অবস্থানরত এক নারী ওই তরুণীকে লাঞ্ছিত করে। তার সঙ্গে আরও কয়েকজন ব্যক্তি যোগ দিয়ে ওই তরুণীর ওপর হামলার চেষ্টা চালায়।

পরে এ ঘটনাটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। ওই ঘটনায় দায়ের করা মামলায় গত ২৯ মে দিবাগত রাত ৩টার দিকে শিবপুরের ইটাখোলা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‍্যাব-১১ এর একটি দল। এরপর গত ৩০ মে শিলা আক্তারকে রিমান্ডে নেয়া হয়। রিমান্ড শেষে তাকে কারাগারে প্রেরণ করেন আদালত।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply