উত্তরার গার্ডার দুর্ঘটনায় নতুন মোড়, নিহত রুবেলের স্ত্রীর দাবিতে হাসপাতালে ৩ নারী

|

স্ত্রী দাবি করা ৩ নারী।

উত্তরার জসীমউদ্‌দীন সড়কে বিআরটি প্রকল্পের গার্ডার পড়ে ঘটা দুর্ঘটনায় সামনে এলো নতুন মোড়। এ ঘটনায় নিহত হৃদয়ের বাবা রুবেল হাসানের (৫০) স্ত্রীর দাবিতে হাসপাতালে উপস্থিত হয়েছেন ৩ নারী। তাদের প্রত্যেকের দাবি, রুবেল হাসান তাদের স্বামী। প্রত্যেকের ঘরেই আছে সন্তান-সন্ততি।

সোমবার (১৫ আগস্ট) উত্তরার জসীমউদ্‌দীন সড়কে বিআরটি প্রকল্পের একটি গার্ডার পড়ে প্রাইভেটকারের ৫ যাত্রী নিহত হন। ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। কিন্তু সেখানে স্ত্রী দাবি করে উপস্থিত হয়েছেন আরও ৩ নারী। এ ছাড়াও একজন নিজেকে নিহত রুবেলের মেয়ে দাবি করছেন আরও এক নারী।

নিজেকে নিহত রুবেলের মেয়ে দাবি করে এক নারী জানান, তার মায়ের সাথে বিচ্ছেদ হয়ে গেছে রুবেলের। তার সম্পর্কে হৃদয়ও জানে বলে দাবি এই নারীর। তিনি জানান, আমার বাবা কখনো আমাকে কোনো টাকা-পয়সা দেয়নি। ফেসবুকের মাধ্যমে আমি ঘটনা জানতে পারি। রুবেলের কয়জন স্ত্রী আছে জানতে চাইলে এই নারী ৫ জনের নাম উল্লেখ করেন। এছাড়া আরও একজন নারীও আছেন, কিন্তু তার নাম প্রকাশ করেননি তিনি।

স্ত্রী দাবি করা নারীদের বক্তব্যের ভিডিও

এদিকে স্ত্রী দাবি করা তিন নারীর দাবি, রুবেলের একাধিক স্ত্রীর অস্তিত্ব সম্পর্কে জানতেন না তারা। এক নারীর দাবি, সম্প্রতি এ বিষয়ে জানতে পেরে মামলা করেন তিনি। সেই মামরার শুনানি চলছে এখনও। এখন মরদেহ দাবি করছেন স্ত্রীরা। ফলে রুবেলের মরদেহ হস্তান্তর করা নিয়ে জটিলতা দেখা দিয়েছে।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply