অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের জন্য ৩০ সদস্যের দল ঘোষণা

|

ছবি: সংগৃহীত

২০২৪ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপকে সামনে রেখে ৩০ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। দলে ডাক পেয়েছেন ২০২২ সালের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে দু’টি শতক হাঁকানো ব্যাটার আরিফুল ইসলাম এবং স্ট্যান্ডবাই থাকা জিসান আলম।

ঢাকা থেকে দলে অন্তর্ভুক্ত হয়েছেন আহরার আমিন, নারায়ণগঞ্জের ৩ ক্রিকেটার এবং দেশের বিভিন্ন জেলা থেকে ডাক পেয়েছেন বাকি ২৬ জন ক্রিকেটার। এই ৩০ সদস্যের দল নিয়ে একটি স্কিল ক্যাম্প তৈরি করবে বিসিবি। ১ তারিখ থেকে ১০ সেপ্টেম্বর রাজশাহীতে গিয়ে ভাগ হয়ে নিজেদের মধ্যে বেশ কয়েকটি ম্যাচ খেলবে তারা।

দলে ডাক পেয়েছেন ২০২২ সালের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে দু’টি শতক হাঁকানো ব্যাটার আরিফুল ইসলাম এবং স্ট্যান্ডবাই থাকা জিসান আলম। ঢাকা থেকে দলে অন্তর্ভুক্ত হয়েছেন আহরার আমিন, নারায়ণগঞ্জের ৩ ক্রিকেটার এবং দেশের বিভিন্ন জেলা থেকে ডাক পেয়েছেন বাকি ২৬ জন ক্রিকেটার। এই ৩০ সদস্যের দল নিয়ে একটি স্কিল ক্যাম্প তৈরি করবে বিসিবি। ১ তারিখ থেকে ১০ সেপ্টেম্বর রাজশাহীতে গিয়ে ভাগ হয়ে নিজেদের মধ্যে বেশ কয়েকটি ম্যাচ খেলবে তারা।

এক নজরে ৩০ সদস্যের প্রাথমিক দল-

ওপেনার: জিসান আলম, মোহাম্মদ আশিকুর রহমান শিবলি, চৌধুরী মোহাম্মদ রিজওয়ান ও মোহাম্মদ রিজন হোসেন।

মিডল অর্ডার : আরিফুল ইসলাম, শাহরিয়ার সাকিব, আদিল বিন সিদ্দীক, মোহাম্মদ সোহাগ, আহরার আমিন, মোহাম্মদ শিহাব জেমস, মোহাম্মদ জাকারিয়া ইসলাম শান্ত, নাঈম আহমেদ, আশরাফ উদ্দিন ফয়েজ, সিয়াম হোসেন দিপু ও রিফাত আলম।

পেসার : তানভীর আহমেদ, মোহাম্মদ রোহানাত দৌলা বর্ষণ, মোহাম ইকবাল হোসেন ইমন, আজাদ প্রমি, মোহাম্মদ আতিকুর হোসেন শাহরিয়া, মোহাম্মদ আকান্ত শেখ, মারুফ মৃধা।

স্পিনার : পারভেজ রহমান জীবন, ওয়াসি সিদ্দিকী, মোহাম্মদ মুস্তাফিজুর রহমান, মাজহারুল হক রূপম, মাহফুজুর রহমান রাব্বি, নুরুল হাসান রোমান, মোহাম্মদ আশরাফুল হাসান, মোহাম্মদ রাফিউজ্জামান।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply