কক্সবাজারে সৈকতে গোসল করতে নেমে পর্যটক নিখোঁজ, মুমূর্ষু উদ্ধার ১

|

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে স্রোতের টানে ভেসে গেছে আব্দুল্লাহ আল মারুফ নামে এক যুবক। সে গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলা সদর এলাকার রেজাউল করিমের ছেলে ও গাজীপুর মেট্রোপলিটন কলেজের ২য় বর্ষের ছাত্র। এ সময় শাওন নামে অপর এক যুবককে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করা হয়। সোমবার দুপুরে সৈকতের কলাতলী পয়েন্টে এই দুর্ঘটনা ঘটে।

কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রেজাউল করিম জানান, তিন বন্ধু মারুফ, মাসুম ও শাওন গতকাল রোববার গাজীপুরের কাপাসিয়া থেকে কক্সবাজার বেড়াতে গিয়ে হোটেল এম্বাসেডরে উঠেন। সোমবার দুপুর ২টার দিকে সমুদ্রসৈকতের কলাতলী পয়েন্টে গোসল করতে নামলে স্রোতের টানে ভেসে যায় মারুফ ও শাওন। পরে স্থানীয় সি সেইফ লাইফ গার্ডের কর্মীরা বিচ কর্মী ও ট্যুরিস্ট পুলিশের সহায়তায় শাওনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে। তাকে দ্রুত কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। তবে গোসল করতে নামা মারুফ এখনো নিখোঁজ রয়েছে। তাকে উদ্ধারে লাইফ গার্ড ও বিচ কর্মীরা চেষ্টা চালিয়ে যাচ্ছে।

অপরদিকে কক্সবাজারের উখিয়ায় রেজু খালের পানিতে ভাসমান আয়েশা বেগম (১৮) নামের এক গৃহবধূর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৫ আগস্ট) দুপুরে কক্সবাজারের উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের সোনারপাড়া এলাকায় রেজুখালে পানিতে ভাসমান অবস্থায় মৃতদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত গৃহবধূ সোনার পাড়া গ্রামের ঝাউবাগান এলাকার জসিম উদ্দীনের স্ত্রী।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply