এমবাপ্পে ও পিএসজির সমালোচনা করা পোস্টে নেইমারের ‘লাইক’

|

ছবি: সংগৃহীত

কিলিয়ান এমবাপ্পেকে পিএসজির প্রধান পেনাল্টি টেকার হিসেবে মনোনীত করার আপাত সিদ্ধান্তের সমালোচনা করে দেয়া কয়েকটি টুইটে নেইমারের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্টের লাইক দেখা গেছে। এমবাপ্পে ও নেইমারের সম্পর্ক নিয়ে নানা কানাঘুষার মধ্যেই পাওয়া গেল এমন খবর।

মপেলিয়েরের বিরুদ্ধে ম্যাচে পাওয়া প্রথম পেনাল্টি নেন এমবাপ্পে। কিন্তু গোল করতে ব্যর্থ হন এই পিএসজি তারকা। এরপর আরও একটি পেনাল্টি পায় পিএসজি। কিন্তু সেটি আর তাকে নিতে দেননি নেইমার। নিজেই দারুণভাবে শট নিয়ে গোলও পান এই ব্রাজিলিয়ান তারকা। ঘটনা অন্যদিকে মোড় নেয় যখন দেখা যায়, পিএসজির হয়ে পেনাল্টি নিতে অগ্রাধিকার দেয়া হচ্ছে এমবাপ্পেকে। আর কোচ ক্রিস্টোফ গালতিয়েরের এই সিদ্ধান্ত মোটেও ভালোভাবে নেননি নেইমার। তার লাইক দেখা গেছে এমন কিছু টুইটে যাতে এমবাপ্পে ও পিএসজির সমালোচনা করা হয়েছে।

এমন এক টুইটে বলা হয়, এমবাপ্পে যে পিএসজির পেনাল্টি নেবে, সেটিই এখন অফিশিয়াল। অবশ্যই এটা চুক্তির মধ্যে ছিল। কারণ, নেইমার থাকতে ক্লাবের অন্য কেউ পেনাল্টি নেবে তা হতেই পারে না। মনে হচ্ছে, চুক্তির মাধ্যমে পিএসজির মালিকই হয়ে গেছেন এমবাপ্পে!

দ্বিতীয় যে টুইটে নেইমারের লাইক পাওয়া গেছে সেখানে বলা হয়, আজকের ম্যাচে আবারও গোলরক্ষককে বোকা বানিয়ে পেনাল্টি থেকে গোল করলেন নেইমার। অন্যদিকে, বাজেভাবে পেনাল্টি নিয়েছেন এমবাপ্পে। তবুও ম্যাচের পর কোচ বলেছে, এই মৌসুমে পিএসজির পেনাল্টি এমবাপ্পেই নেবে। অদ্ভুত!

সাম্প্রতিক সময়ে পিএসজির সাথে ৩ বছরের চুক্তি নবায়ন করেছে এমবাপ্পে। ৫০৭ মিলিয়ন পাউন্ডের সাথে প্রচুর সুবিধা ও ক্ষমতা দেয়া হয়েছে এমবাপ্পেকে, এমন তথ্য উঠে এসেছে ইউরোপের গণমাধ্যমে। প্রতিবেদনগুলোয় বলা হয়, খেলোয়াড় কেনাবেচার সাথে কোচ নিয়োগেও মতামত দেয়ার ক্ষমতা দেয়া হয়েছে ফরাসি এই ফুটবলারকে।

আরও পড়ুন: মেসিকে পাস দেয়ায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া এমবাপ্পের

/এম ই





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply