ছয় মাস ধরে নিখোঁজ স্বামী, অবশেষে প্রেমিকাসহ বিমানবন্দরে স্ত্রীর হাতে ধরা

|

মূল ঘটনার ছবি। ছবি: সংগৃহীত।

ছয় মাস ধরে লাপাত্তা থাকার পর বিমানবন্দরে অবশেষে স্বামীকে খুঁজে পেলেন স্ত্রী। তবে এই পাওয়া মোটেই কাঙ্ক্ষিত পাওয়া নয়। বিমানবন্দরে স্বামীকে তার প্রেমিকাসহ হাতেনাতে ধরেছেন তিনি। সম্প্রতি এ ঘটনা ঘটেছে সিঙ্গাপুরের চাঙ্গি বিমানবন্দরে। খবর আনন্দবাজার পত্রিকার।

প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি চাঙ্গি বিমানবন্দরে হঠাৎ একজন যুবককে দেখে চিৎকার শুরু করেন এক নারী। ওই যুবকের সাথে ছিলেন আরও একজন নারী। পরে জানা যায়, চিৎকার করা ওই নারী হলেন যুবকের স্ত্রী এবং ওই যুবকের সাথে থাকা নারী তার প্রেমিকা। গত ছয় মাস ধরে নিখোঁজ ছিলেন ওই যুবক। তাকে বহু খুঁজেও পাননি তার স্ত্রী। পরে ঘটনাচক্রে বিমানবন্দরে তাকে এক নারীর সাথে দেখতে পান তিনি। যুবকের কাছেই জিজ্ঞেস করে জানতে পারেন তৃতীয় ওই নারী যুবকের প্রেমিকা।

এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন ভাইরাল। সেখানে দেখা যাচ্ছে, এক নারী দুজনকে দেখে চিৎকার চেঁচামেচি করছেন। ওই যুবকের সাথে থাকা নারী মাথা নিচু করে দাঁড়িয়ে আছেন। অন্যদিকে পুরুষটির সাথে কথা কাটাকাটি হচ্ছে রেগে থাকা নারীর। এ ঘটনায় ভুক্তভোগী ওই স্ত্রীর প্রতি সমবেদনা জানিয়েছেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply