শোক দিবসেই সম্পাদককে পেটালেন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি

|

সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরার দেয়াড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির নেতৃত্বে হামলায় সাধারণ সম্পাদক আব্দুল মান্নান আহত হয়েছেন। সোমবার (১৫ আগস্ট) সকাল ১০ টার দিকে ইউনিয়নের খোর্দ বাজারে আওয়ামী লীগ কার্যালয়ে এ ঘটনা ঘটে। ঘটনার পর পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলে জানিয়েছে পুলিশ। তবে, শোক দিবসেই স্থানীয় আওয়ামী লীগের দুই নেতার মারামারির ঘটনায় এলাকায় চাঞ্চল্য তৈরি হয়েছে।

আহত ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান জানান, শোক দিবস পালন করার জন্য ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে যাওয়ার পথে নিম্নমানের ইট দিয়ে রাস্তা সংস্কারের প্রতিবাদ করি। রাস্তার সাব ঠিকাদার আমান উল্লাহ্ আমান ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক। তার ভাই মাহবুবার রহমান মফে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও দেয়াড়া ইউপি চেয়ারম্যান। পরে আমি সেখান থেকে চলে যাই, এবং আওয়ামী লীগ কার্যালয়ে শোক দিবস পালন নিয়ে আলোচনা করছিলাম। এমন মুহূর্তে সেখানে মাহবুবার রহমান মফে, আমান উল্লাহ্ আমানসহ ৩০-৪০ জন আমার ওপর হামলা চালায়।

ঘটনার বিষয়ে জানতে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান মাহবুবার রহমান মফেকে একাধিবার ফোন করলেও তিনি রিসিভ করেননি।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসিরউদ্দীন মৃধা জানান, ঘটনাস্থলে রয়েছি। এটি শোক দিবস পালন সংক্রান্ত কিছু নয়। রাস্তার ইট দেওয়াকে কেন্দ্র করে তর্ক হয় তারপর হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply