হাতাহাতি করে দুই কোচের লাল কার্ড, ড্র চেলসি-টটেনহ্যাম ম্যাচ

|

ডাগআউটে টুখেল ও কন্তের হাতাহাতি। ছবি: সংগৃহীত

মাঠে ধাক্কাধাক্কি ছিল। ছিল ইংলিশ প্রিমিয়ার লিগের চিরাচরিত শক্তি প্রদর্শনের লড়াই। তবে এর মধ্যে জেতেনি চেলসি-টটেনহ্যামের কেউই। উত্তেজনায় ঠাসা ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে। তবে এই স্কোরলাইনের চেয়েও বেশি করে আলোচনায় এসেছেন টমাস টুখেল ও আন্তোনিও কন্তে। এই দুই কোচ ম্যাচের মাঝে ও শেষে বাকবিতণ্ডা ও হাতাহাতিতে জড়িয়ে দেখেছেন লাল কার্ড।

স্ট্যামফোর্ড ব্রিজে প্রিমিয়ার লিগের চলতি সপ্তাহের সবচেয়ে বড় ম্যাচ ধরা হচ্ছিল চেলসি ও টটেনহ্যামের দ্বৈরথ। রোমাঞ্চকর এই লড়াইয়ে ১৯ মিনিটে চেলসিকে এগিয়ে দেন স্ট্যামফোর্ড ব্রিজের দর্শকদের সামনে প্রথমবারের মতো খেলা কালিদু কুলিবালি। দলে নতুন আসা আরেক ফুটবলার মার্ক কুকুরেলার কর্নার থেকে অরক্ষিত অবস্থায় দারুণ ভলিতে প্রিমিয়ার লিগ অভিষেক স্মরণীয় করে রাখেন কুলিবালি। প্রথমার্ধ শেষ হয় চেলসির আধিপত্যেই।

ছবি: সংগৃহীত

দ্বিতীয়ার্ধের ৬৮ মিনিটে টটেনহ্যামকে সমতায় ফেরান পিয়েরে এমিল। আর এ সময়ই ডাগআউটে ঝামেলায় জড়িয়ে পড়েন টমাস টুখেল ও আন্তোনিও কন্তে। টটেনহ্যামের খেলোয়াড়ের বিরুদ্ধে ফাউলের আবেদনে রেফারি কর্ণপাত করেননি, আর সেই আক্রমণ থেকেই গোল পেয়ে যায় স্পার্সরা। এই নিয়ে কথা কাটাকাটির পর হাতাহাতিতেও জড়ান মাথা গরম বলে পরিচিত দুই কোচ। দুজনকেই হলুদ কার্ড দেখান রেফারি।

ছবি: সংগৃহীত

এর ৯ মিনিট পর রাহিম স্টার্লিংয়ের অ্যাসিস্ট থেকে ব্লুজদের আবারও এগিয়ে নেন রিস জেমস। তবে রোমাঞ্চে তুলির শেষ আঁচড় দেন হ্যারি কেইন। অতিরিক্ত সময়ের শেষ মিনিটে কর্নার থেকে গোল করে পয়েন্ট হারানো থেকে স্পার্সদের বাঁচান কেইন।

ম্যাচ শেষেও শেষ হয়নি টুখেল ও কন্তের দ্বন্দ্ব। হাত মেলাতে গিয়ে লেগে যায় দুজনের। তারপর বাকিরা এসে দুজনকে সরিয়ে নেন দুইদিকে। তবে আজপিলিকেটা ছাড়া আর কোনো খেলোয়াড়ই এই দ্বন্দ্ব জড়াননি। ম্যাচ শেষেও হাতাহাতিতে জড়ানোয় দুই কোচকে লাল কার্ড দেখান রেফারি।

আরও পড়ুন: সৌদি আরবে মৃত্যুদণ্ডপ্রাপ্ত তরুণকে বাঁচাতে মেসির কাছে পরিবারের চিঠি

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply