কক্সবাজারের হোটেলে টর্চার সেল, নারী ও মাদক দিয়ে পর্যটকদের ব্ল্যাকমেইল, আটক ২

|

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজার শহরের কটেজ জোন এলাকার শিউলি কটেজ থেকে ৪ জনকে জিম্মি অবস্থায় উদ্ধার করেছিল টুরিস্ট পুলিশ। ৭ আগস্টের ওই ঘটনায় জড়িত থাকার অভিযোগে গত রাতে ২ জনকে আটক করা হয়েছে।

কক্সবাজার টুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম জানান, তদন্তে সেদিনের ঘটনায় বেশ কয়েকজনের নাম পাওয়া গেছে। শনিবার (১৩ আগস্ট) রাতে তার মধ্যে সরাসরি জড়িত দুইজনকে গ্রেফতার করেছে ট্যুরিস্ট পুলিশের একটি টিম। আটকরা হলো রাশেদুল ইসলাম (২৫) ও মো. সাকিল (২২)।

তাদের জিজ্ঞাসাবাদে বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য পাওয়া যায়। তাদের সাথে আরও ৮/১০ জন জড়িত রয়েছে। দীর্ঘদিন ধরে তারা ট্যুরিস্টদের এই কটেজে এনে নারী ও মাদক দিয়ে ব্ল্যাকমেইল করে আসছেন। এছাড়া পর্যটকদের আপত্তিকর ছবি তুলে তা দিয়ে তাদের ব্ল্যাকমেইল করে আসছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের সাথে জড়িত একটি বড় দালাল সিন্ডিকেটের তথ্য পাওয়া গেছে বলে জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা। কটেজ জোনটি পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডে অবস্থিত। সেখানকার কিছু প্রভাবশালী ব্যাক্তির ছত্রছায়ায়ই মূলত কয়েকটি কটেজে এমন অপরাধমূলক কর্মকাণ্ড সংঘটিত হয়ে আসছিল।

টুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার বলেন, তদন্তে যাদেরই সংশ্লিষ্টতা পাওয়া যাবে কাউকেই ছাড় দেয়া হবে না, সবাইকে আইনের আওতায় আনা হবে। উক্ত ঘটনায় সম্পৃক্ত বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply