বার্সা প্রেসিডেন্ট লাপোর্তাকে ‘ইডিয়ট’ বললেন ভ্যান ডার ভার্ট!

|

ছবি: সংগৃহীত

ফ্র্যাঙ্কি ডি ইয়ংয়ের সাথে বার্সেলোনার করা আচরণের কড়া ভাষায় সমালোচনা করেছেন সাবেক ডাচ মিডফিল্ডার রাফায়েল ভ্যান ডার ভার্ট। বার্সেলোনার কাজকে ‘মাফিয়া’র সাথে তুলনা করে ক্লাব প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তাকে ‘ইডিয়ট’ বলে মন্তব্য করেছেন তিনি।

বেশ কিছুদিন ধরেই নেদারল্যান্ডসের মিডফিল্ডার ফ্র্যাঙ্কি ডি ইয়ংয়ের সাথে করা চুক্তিকে অস্বীকার করছে বার্সেলোনা। এমনকি তাকে পুরনো চুক্তিতে ফিরে যেতে ক্লাবটির বর্তমান পরিচালনা বোর্ড লিখিত নোটিশ পাঠিয়েছে বলেও খবরে এসেছে। এমন আচরণকে বাজে ও মাফিয়াসুলভ বলে মন্তব্য করেছেন ভ্যান ডার ভার্ট।

রায়ো ভায়েকানোর বিপক্ষে বার্সেলোনার ম্যাচ প্রসঙ্গে আলোচনায় রাফায়েল ভ্যান ডার ভার্ট বলেন, টাকা না থাকা সত্ত্বেও কীভাবে তারা খেলোয়াড় কিনছে! এই আচরণ রীতিমতো অসম্মানজনক। আর হুয়ান লাপোর্তাকে দেখি সব জায়গায় গিয়ে মোটা মাথাটা নেড়ে হাসছে। সে নিজেকে হয়তো রাজা মনে করে। তবে আমি মনে করি, সে একটা ইডিয়ট। আর ফ্র্যাঙ্কি? কারও সাথেই এমন আচরণ করা যায় না। ফ্র্যাঙ্কি কি খুব বেশি উপার্জন করছে? চুক্তি সই করার পর তা সম্পন্ন করতে হয়। আর তা শেষ করতে গেলেও উভয় পক্ষের সমঝোতা প্রয়োজন। কিন্তু বার্সা যা করছে কোনোভাবেই গ্রহণযোগ্য নয়।

সাবেক টটেনহ্যাম হটস্পার তারকা ভ্যান ডার ভার্ট আরও বলেন, বার্সার আচরণ মাফিয়াসুলভ। এজন্য তাদের শাস্তি পাওয়া উচিত। তারা যা করছে তাতে ক্লাবের বদনামই কেবল হচ্ছে। বার্সেলোনা বিশ্বের অন্যতম সেরা ক্লাব। সবাই সেখানে খেলতে চায়। কিন্তু এখন তাদের ব্যাপারে ভিন্নভাবে ভাবতে হচ্ছে। আর এই ক্লাবের হয়ে খেলাও এখন অসম্মানের।

আরও পড়ুন: লেভা, রাফিনিয়াদের নিবন্ধনের ১০০ মিলিয়ন ইউরো জোগাড় করেছে বার্সা

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply