‘প্রতিবেশীর মেয়ের বিয়েতে ধার দেয়া’ টাকা ফেরত চাওয়ায় মারধরের শিকার মা-মেয়ে

|

রাজবাড়ী প্রতি‌নিধি: ধা‌রের পাওনা টাকা ফেরত চাওয়ায় মা না‌ছিমা বেগম (৫০) ও মে‌য়ে রুমা আক্তার (২৪)‌-কে পি‌টি‌য়ে জখম করা হ‌য়ে‌ছে। পরবর্তী‌তে আহত‌দের রাজবাড়ী সদর হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌য়।

রোববার (আগস্ট) সকাল ৮টার দি‌কে সদর উপ‌জেলার পাচু‌রিয়া ইউ‌নিয়‌নের কোনাইল গ্রা‌মে এ ঘটনা ঘ‌টে।

আহতরা হ‌লেন, রাজবাড়ী সদর উপ‌জেলার পাচু‌রিয়া ইউ‌পির কোনাইল গ্রা‌মের আলাউ‌দ্দিন শে‌খের স্ত্রী না‌ছিমা বেগম ও তার মে‌য়ে রুমা আক্তার।

জানা‌ গে‌ছে, আলাউ‌দ্দিন শে‌খের কাছ থে‌কে প্রতি‌বেশী রমজান শেখ তার মে‌য়ে বি‌য়ের জন্য ঈ‌দের আগে ১ লক্ষ টাকা ধার নেয়। দীর্ঘদিন অ‌তিবা‌হিত হ‌লেও ধা‌রের টাকা ফেরত না দেয়ায় গতকাল বিকা‌লে আলাউ‌দ্দিন শে‌খের স্ত্রী না‌ছিমা টাকা ফেরত চাই‌তে গে‌লে উভয়প‌ক্ষের ম‌ধ্যে বাক‌বিতণ্ডা হয়।

পরবর্তী‌তে আজ সকালে রমজানসহ ১০-১২ জন দেশীয় অস্ত্র ও লা‌ঠিসোটা নি‌য়ে আলাউদ্দিনের বাড়িতে হামলা ক‌রে। এ সময় না‌ছিমা বেগম ও তার মে‌য়ে রুমাকে পি‌টি‌য়ে আহত এবং বাড়িঘর ভাঙচুর ক‌রা হয়। প‌রে আহত অবস্থায় তা‌দের উদ্ধার ক‌রে রাজবাড়ী হাসপাতা‌লে ভর্তি ক‌রা হয়ে‌ছে। আহত না‌ছিমা বেগ‌মের হাতে ৩‌টি ও রুমার মাথায় ৫‌টি সেলাই লে‌গে‌ছে। এছাড়া তা‌দের শরী‌রে আঘা‌তের চিহ্ন র‌য়ে‌ছে।

এ‌দি‌কে অ‌ভিযুক্ত রমজান মু‌ঠো‌ফো‌নে মারামা‌রির বিষয়‌টি স্বীকার ক‌রে ব‌লেন, তি‌নি কোনো টাকা ধার নেননি। ত‌বে তার শ্যালক আক্তার ১০ হাজার টাকা ধার নি‌য়ে‌ছি‌লো। সেই টাকা নি‌য়ে ঝা‌মেলা।

এদিকে, এ ঘটনায় রাজবাড়ী সদর থানায় মামলা দা‌য়েরর প্রস্তু‌তি চল‌ছে বলে জানা‌ গে‌ছে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply