সিরাজগঞ্জে ৩৫টি চোরাই মোটরসাইকেল উদ্ধার

|

সিনিয়র করেসপডেন্ট, সিরাজগঞ্জ:

সিরাজগঞ্জের দুর্গম চরাঞ্চল মেছড়া ইউনিয়নের রূপসা বাজার থেকে ৩৫টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছে সদর থানা পুলিশ ও ডিবি পুলিশের সদস্যরা। শনিবার (১৩ আগষ্ট) সন্ধ্যায় উপজেলার রূপসা বাজার এলাকা থেকে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে এই মোটরসাইকেলগুলো উদ্ধার করে। এ সময় ৮টি মোটরসাইকেলের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

রোববার দুপুরে সিরাজগঞ্জ সদর থানার (ওসি অপারেশন) সুমন কুমার দাস এ তথ্য নিশ্চিত করে জানান, দীর্ঘদিন যাবত জেলা সদরসহ বিভিন্ন এলাকা থেকে কয়েকটি সংঘবদ্ধ চোর চক্র মোটরসাইকেল চুরি করে সিরাজগঞ্জের দুর্গম চরাঞ্চল মেছড়া ইউনিয়নের রূপসা বাজারে কেনাবেচা করতো। এমন গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সন্ধ্যায় সদর থানা পুলিশ, গোয়েন্দা সংস্থা ডিবি পুলিশ ও ট্রাফিক বিভাগের সার্জেন্টের নেতৃত্বে একটি যৌথ টিম রূপসা বাজারে বিশেষ অভিযান চালায়। এ সময় বিভিন্ন ব্র্যান্ডের ৭০টি মোটরসাইকেল আটক করা হয়। এর মধ্যে ৩৫টি মোটরসাইকেলের বৈধ কাগজপত্র থাকায় সেগুলো ছেড়ে দেয়া হয়। বাকিগুলোর কাগজপত্র না থাকায় তা উদ্ধার করে থানা হেফাজতে নেয়া হয়।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, উদ্ধারকৃত মোটরসাইকেলগুলোর মধ্যে কিছু চোরাই। এ বিষয়ে মালিকানা যাচাইসহ পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply