যশোরের ৪ নৈশ প্রহরীকে বেঁধে ডাকাতি, নিহত ১

|

স্টাফ রিপোর্টার, যশোর:

যশোরের ঝিকরগাছা উপজেলা সদরের রাজাপট্টিতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ৪ নৈশ প্রহরীরকে টেপ দিয়ে মুখ পেঁচিয়ে বেঁধে রাখা অবস্থায় মারা গেছেন আব্দুস সামাদ (৬৫) নামের এক নৈশ প্রহরী। নিহত আব্দুস সামাদ ঝিকরগাছা উপজেলার বেড়েলা গ্রামের মৃত তুফান মোড়লের ছেলে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

শনিবার (১৩ আগস্ট) গভীর রাতে রাজাপট্টির ঝিকরগাছা অটো ইলেকট্রিকাল ওয়ার্কসপে ডাকাতিকালে ঘটনা ঘটে। ঝিকরগাছা থানার ওসি সুমন ভক্ত জানান, ৮-১০ জনের একটি ডাকাত দল শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার রাজাপট্টিতে অটো ইলেকট্রিকাল ওয়ার্কসপে হানা দেয়। এ সময় তারা ওই মার্কেটের চার নৈশ প্রহরীর হাত, পা ও মুখ গামছা এবং কসটেপ দিয়ে বেঁধে রাখে। বাঁধা অবস্থাতেই নৈশ প্রহরী আব্দুস সামাদের মৃত্যু হয়।

তিনি আরও জানান, ডাকাত দল ওই দোকান থেকে ২৫টি হামকো ব্র্যান্ডের ব্যাটারি লুট করে নিয়ে যায়। পার্শ্ববর্তী সানভিকা ট্রেডার্সের তালা কাটলেও সেখান থেকে কোনো কিছু লুট করেনি। পরে সুকুমার নামে এক নৈশ প্রহরী পুলিশকে খবর দেয়। এরপর পুলিশ গিয়ে নৈশ প্রহরীদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় কর্তব্যরত চিকিৎসক আব্দুস সামাদকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় জড়িতদের শনাক্ত করে আটকের জন্য অভিযান শুরু হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ওসি।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply